সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ফলিক খানের অর্থায়নে প্রধানমন্ত্রীর মিটানো নাম নতুন করে অঙ্কন  » «   গোলাপগঞ্জে যুবদলের ৩৯তম প্রতিষ্টা বার্ষিকী পালন  » «   বিএনপি নেতা এম কে আনোয়ারের মৃত্যুতে সিলেট সরকারি কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের শোক  » «   জগন্নাথপুরে টাকা দেয়া হলেও চাল দেয়া হয়নি  » «   জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে  » «   ২৬ নং ওয়ার্ড তালামীযের অভিষেক ও প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন  » «   সোশ্যাল মিডিয়ায় দুই নায়িকার মেকআপ রুমের ছবি ফাঁস!  » «   কমলগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত  » «   জগন্নাথপুরে নুর আলীর খুনিদের ফাসির দাবিতে সোচ্চার এলাকাবাসী  » «   জগন্নাথপুরে সাংবাদিক কলির দাদীর মৃত্যুতে প্রেসক্লাবের শোক প্রকাশ  » «  

সিলেটে নোহা গাড়ি, অস্ত্রসহ ৬ ডাকাত আটক



dakatআজ ভোরে সিলেট নগরীর জিতু মিয়ার পয়েন্টে নোহা গাড়ি ও অস্রসহ ৬ ডাকাতকে আটক করেছে কথোয়ালী পুলিশ।

জানা গেছে, ভোর রাতে দক্ষিণ সুরমা এলাকায়  পুলিশ চেক পোষ্টে তাদেরকে তামানোর চেষ্টা করে পুলিশ।

কিন্তু সিগন্যাল অমান্য করে দ্রুত সিলেট নগরীর দিকে চলে আসে নোহা গাড়িটি।

এতে সন্দেহ হলে জিতু মিয়ার পয়েন্টে থাকা চেক পোষ্টে ঢাকা মেট্রা (ছ) ৫১-৭০৭৭ সিরিয়ালের ঐ গাড়ী থেকে অস্ত্রসহ ৬ডাকাত কে অাটক করেছে পুলিশ। এসময় গাড়ীতে তল্লাশি করে ৪টি চুরা ও ২টি দ্যা উদ্বার করা হয়।

carআটককৃতারা হলেন, আব্দুল জলিল (৪২), পিতা: আব্দুর রহিম, সাং চানপুর হবিগঞ্জ, কাউছার আহমদ (২৮) পিতা: সামছুদ্দিন, সায়েশ্তা নগর, হবিগঞ্জ, সবুজ মিয়া (৩৫) পিতা : ফজলু মিয়া, উমেদ নগর হবিগঞ্জ, উজ্জ্বল (৩০) পিতা: কালা মিয়া, গফুরগাও হবিগঞ্জ, ফুল মিয়া (৪৫) পিতা: মঞ্জু মিয়া, রায়েরগাও হবিগঞ্জ, মাসুক (৩০) পিতা: রইছ আলী, যাত্রাপাশা হবিগঞ্জ। কথোয়ালী থানার এসআই রিয়াদুল জানান, ঈদ উপলক্ষ জিতু মিয়ার পয়েন্টে রাতে চেক পোষ্ট থাকে। তাদেরকে সন্দেহ করে আটক করা হয়। পরে গাড়ীতে তল্লাশি করে অস্ত্রসহ তাদেরকে আটক করা হয়েছে।