শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুরে ছাত্রদল নেতাকে ইউনিয়ন যুবলীগের আহবায়ক করায় ১১ সদস্যের পদত্যাগ !  » «   খাদিমনগরে ইউপি সদস্য দিলুকে জড়িয়ে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন  » «   কারবালার আত্মাদান হলো জালিমের সামনে আল্লাহর বাণী প্রচারে সর্বোত্তম দৃষ্টান্ত: রেদওয়ান আহমদ চৌধুরী  » «   খালেদা জিয়ার অনুপস্থিতিতেই বিচার চালিয়ে যাওয়া ন্যায়বিচার পরিপন্থি: ফখরুল  » «   বিশ্বনাথে নারীদের ত্রি-মাসিক সেলাই প্রশিক্ষণের উদ্বোধন  » «   সিলেটে শিশু অপহরণ ও ধর্ষণ : ৬ দিনপর রংপুর থেকে উদ্ধার  » «   সিলেট আদালতে স্বীকারোক্তি : ধর্ষণের পর পানিতে চুবিয়ে রুমিকে হত্যা  » «   ওসমানীনগরে প্রানীসম্পদ ও ভেটেনারি হাসপাতালের নবনির্মিত ভবন উদ্ভোধন  » «   ছাতকে সেচ্ছাশ্রমে কাঁচা সড়ক সংস্কার  » «  

মহিলা ছিনতাইকারীদের ফাঁদ: শুকরিয়া মার্কেট থেকে সীমা আটক



Chinti 01 (2)ঈদকে সামনে রেখে মহিলা ছিনতাইকারীরা ফাদ পেতেছে সিলেটের বিভিন্ন মাকের্ট বিপনিবিতানগুলিতে। আজ মহিলা ছিনতাইকারী চক্রের এক সদস্যকে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার (২৮জুন) বিকেল সাড়ে ৪টায় নগরীর জিন্দাবাজার শুকরিয়া মার্কেটের সামনে থেকে রেখা বেগম নামে এক মহিলার ১৫ হাজার টাকা ও ব্যানেটি ব্যাগ ছিনতাইর সময় তাকে হাতেনাতে আটক করা হয়।

 আটক সীমা বেগম (২৭) নগরীর মেন্দিবাগ এলাকার আলা উদ্দিনের কলোনীর বাসিন্দা রুবেল মিয়া স্ত্রী।

 প্রত্যক্ষদর্শীরা জানান, নগরীর সোনারপাড়া এলাকার বাসিন্দা আখি বেগম ঈদের কেনাকাটা করতে জিন্দাবাজারের শুকরিয়া মার্কেটে আসেন।মার্কেটের প্রবেশদ্বারে তার পার্সব্যাগ থেকে ১৫ হাজার টাকা ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় লোকজন তাকে ধাওয়া করে আটক করে। তবে টাকা উদ্ধার করা যায়নি।

Chinti 01 (1)chinty--3 ভোক্তভোগী আখি বেগম জানান, মার্কেটের ঢুকার সময় বুরকা পরা মহিলা ভীড়ের মধ্যে ব্যাগে হাত ঢুকিয়ে টাকা চুরির চেষ্টা করে নেয়। বুধতে পেরে তিনি আর্তচিৎকার করলে লোকজন তাকে আটক করেন। তবে টাকা ফেরত পাননি। তার ব্যাগে ১৫ হাজার টাকা ছিল বলেন তিনি।

 

সিলেট কোতয়ালি থানার উপ সহকারি পরিদর্শক (এসআই) অর্জুন চৌধুরী বলেন, খবর পেয়ে পুলিশ সীমা বেগমকে জনতার কবল থেকে উদ্ধার করে নিয়ে যায়।