সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ফলিক খানের অর্থায়নে প্রধানমন্ত্রীর মিটানো নাম নতুন করে অঙ্কন  » «   গোলাপগঞ্জে যুবদলের ৩৯তম প্রতিষ্টা বার্ষিকী পালন  » «   বিএনপি নেতা এম কে আনোয়ারের মৃত্যুতে সিলেট সরকারি কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের শোক  » «   জগন্নাথপুরে টাকা দেয়া হলেও চাল দেয়া হয়নি  » «   জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে  » «   ২৬ নং ওয়ার্ড তালামীযের অভিষেক ও প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন  » «   সোশ্যাল মিডিয়ায় দুই নায়িকার মেকআপ রুমের ছবি ফাঁস!  » «   কমলগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত  » «   জগন্নাথপুরে নুর আলীর খুনিদের ফাসির দাবিতে সোচ্চার এলাকাবাসী  » «   জগন্নাথপুরে সাংবাদিক কলির দাদীর মৃত্যুতে প্রেসক্লাবের শোক প্রকাশ  » «  

জিন্দাবাজারে তিন ছিনতাইকারী আটক



chintiy-karyস্টাফ রিপোর্টার: সিলেট নগরীর জিন্দাবাজরের নেহার মার্কেট  এর সামনে থেকে তিন ছিনতাইকারীকে আটক করেছে এস এম পি পুলিশ।

শুক্রবার রাত ৯টায় সন্দেহজনক ভাবে এই তিনজনকে আটক করে তাদের কাছে ধারালো ছুরি পাওয়া যায়।

আটককৃত ছিনতাইকারীরা হল মুন্না (২০), পিতা: মৃত মাসুম মিয়া, সাং: আরাকান্দি, থানা: কালিজুড়ী, জেলা নেত্রকোনা, মুন্না বর্তমানে সিলেট আর আর এস নামে  একটি ম্যাসে থাকে বলে জানা গেছে।

শাহ আলম (১৯), পিতা: মো: ফারুক মিয়া, সাং: কামুডা, থানা: লাকসাম, জেলা কুমিল্লা, শাহ আলম বর্তমানে নাইয়রপুল বাবুল মিয়ার বাসাতে থাকে বলে প্রাথমিকভাব জানা গেছে, বদরুল ইসলাম (১৮), পিতা: তারা মিয়া, থানা: কুলাউড়া, জেলা মৌলভীবাজার, সে কাজীটুল বাহার মিয়ার গলীতে থাকে।

এ ব্যাপারে কতোয়ালী থানার ওসি সুহেল আহমদের কাছে জানতে চাইল তিনি বলেন, ছুরাসহ তাদেরকে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে তারা ছিনতাইকারী কি না এখনো কিছু বলা যাচ্ছে না।

chinti-2