বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

রংপুর বিভাগীয় কল্যাণ সমিতি সিলেটের ইফতার মাহফিল সম্পন্ন



1রংপুর বিভাগীয় কল্যাণ সমিতি সিলেটের উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল গতকাল শুক্রবার নগরীর সুবিবাজারস্থ পল্লীবী কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।
রংপুর বিভাগীয় সমিতি, সিলেটের সভাপতি এম কে জামান আহমদের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোঃ মমিনুল ইসলাম রঞ্জুর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট’র জেলা প্রশাসক মোঃ জয়নাল আবেদীন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, রমজান হলো আত্মশুদ্ধির মাস, ধৈর্য্যের মাস, সহানুভূতির মাস। সব মুসলমানের মধ্যে রমজানের শিা ও ভাবধারার প্রসার ঘটানো এবং সবাইকে সিয়ামের যথার্থ অনুশীলনে উদ্বুদ্ধ করতে হবে। রমজানের প্রতিটি মুহূর্তকে কাজে লাগানোর জন্য রংপুর সমিতির মতো সকল সামাজিক সংগঠনকে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে ।
বক্তব্য রাখেন, সিসিক’র সাবেক মেয়র ও রংপুর সমিতির পৃষ্টপোষক বদর উদ্দিন আহমদ কামরান, সমিতির উপদেষ্টাদের মধ্যে বক্তব্য রাখেন, কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মাহবুব এলাহী, শাহজালাল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক চৌধুরী আনোয়ারুল ইসলাম দীপু, এসএসকে এর পরিচালক মোঃ মফিজুল ইসলাম বাবুল, সারোয়ার হোসেন, সমিতির প্রতিষ্ঠাতা ও ইফতার কমিটির আহ্বায়ক সাংবাদিক মামুন হাসান, সিনিয়র সহ সভাপতি শাহারুল ইসলাম, স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রুবেল, সহ সভাপতি সৈয়দ আলী, সহ সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, অর্থ সম্পাদক মোঃ আমিনুল রহমান, প্রচার সম্পাদক মোঃ রবিউল আউয়াল রাজা, স্বাস্থ্য সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, মহিলা সম্পাদিকা মোছাঃ রেজভীন আক্তার শিমু, সমাজকল্যাণ সম্পাদক মোঃ রবিউল ইসলাম, কার্যনির্বাহী সদস্য মোঃ আশেকুর রহমান, কার্যনির্বাহী সদস্য মোঃ জান্নাতুল ইসলাম বেলাল, রাজু আহমদ, সাংবাদিক খলিলুর রহমান, সমাজসেবী শেখ তোফায়েল আহমদ সেফুল, ফেঞ্চুগঞ্জ সার কারখানার আব্দুল লতিফ, আরো উপস্থিত ছিলেন প্রশাসনিক কর্মকর্তা, ব্যবসায়ী ও চাকুরীজীবী।
অনুষ্টানে মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা হেলাল উদ্দিন ও কোরআন তেলাওয়াত করেন হাফেজ মোঃ আজিমুল ইসলাম আরিফ। বিজ্ঞপ্তি