রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে সিলেট কওমি মাদরাসা বোর্ডের শুকরিয়া মিছিল  » «   বিশ্বনাথে গোপন বৈঠক কালে ১৭ জামাত নেতা আটক  » «   হোটেল শ্রমিক উইনিয়নের বিক্ষোভ মিছিল  » «   জেলা পরিষদের অর্থায়নে সংযোগ সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন-এড. লুৎফুর রহমান  » «   জগন্নাথপুরে সংঘর্ষের ঘটনায় ২৫ জনের জামিন হওয়ায় এলাকায় স্বস্তি  » «   বিশ্বনাথে মাজার নিয়ে মিথ্যা অপপ্রচার বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন  » «   সিলেট-৫ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী ফয়জুল মুনির চৌধুরী’র মোটর সাইলেক শোডাউন  » «   চারখাই ত্রিমুখে ‘শহীদ নাহিদ চত্বর’র উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   কমলগঞ্জের ধলই চা বাগানে মস্তকবিহিন নারীর লাশ উদ্ধার  » «   ওসমানীনগরে বাস চাপায় নিহত ২ : আহত ২  » «  

সিলেট মহানগর পুলিশের নতুন কমিশনারের যোগদান



Police Comishonar pic 01

সিলেট মহানগর পুলিশের নতুন কমিশনার মো. কামরুল আহসান যোগদান করেছেন। সোমবার তিনি ভারপ্রাপ্ত কমিশনার এস এম রোকন উদ্দিনের কাছ থেকে দায়িত্ব গ্রহণ করেন। এসময় পুলিশের অন্যান্য পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।রেলওয়ে রেঞ্জের ডিআইজি থেকে বদলি হয়ে আসা মো. কামরুল আহসান ১৯৯১ সালে পুলিশের এএসপি পদে যোগ দেন। প্রশিক্ষণ শেষে সর্বপ্রথম তার কর্মস্থল হয় সিলেট বিভাগের মৌলভীবাজার জেলায়। পরবর্তিতে পদোন্নতির পর চট্টগ্রাম, যশোর, শরীয়তপুর জেলায় পুলিশ সুপার পদে দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করেন।

চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার উত্তর ইমামপুর গ্রামের মো. কামরুল আহসান সুদান ও সিয়েরা লিওনে জাতিসংঘ মিশনে গুরুত্বপূর্ণ পদে কর্মরত ছিলেন।

ব্যক্তিগত জীবনে তিনি তিন পুত্র সন্তানের জনক। সিলেটে নতুন কর্মস্থলে দায়িত্ব পালনে সকলের সাহায্য, সহযোগিতা ও দোয়া কামণা করেছেন নবাগত পুলিশ কমিশনার।