শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুরে ছাত্রদল নেতাকে ইউনিয়ন যুবলীগের আহবায়ক করায় ১১ সদস্যের পদত্যাগ !  » «   খাদিমনগরে ইউপি সদস্য দিলুকে জড়িয়ে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন  » «   কারবালার আত্মাদান হলো জালিমের সামনে আল্লাহর বাণী প্রচারে সর্বোত্তম দৃষ্টান্ত: রেদওয়ান আহমদ চৌধুরী  » «   খালেদা জিয়ার অনুপস্থিতিতেই বিচার চালিয়ে যাওয়া ন্যায়বিচার পরিপন্থি: ফখরুল  » «   বিশ্বনাথে নারীদের ত্রি-মাসিক সেলাই প্রশিক্ষণের উদ্বোধন  » «   সিলেটে শিশু অপহরণ ও ধর্ষণ : ৬ দিনপর রংপুর থেকে উদ্ধার  » «   সিলেট আদালতে স্বীকারোক্তি : ধর্ষণের পর পানিতে চুবিয়ে রুমিকে হত্যা  » «   ওসমানীনগরে প্রানীসম্পদ ও ভেটেনারি হাসপাতালের নবনির্মিত ভবন উদ্ভোধন  » «   ছাতকে সেচ্ছাশ্রমে কাঁচা সড়ক সংস্কার  » «  

বিয়ানীবাজার আওয়ামীলীগ নেতা এবাদের গাড়ি পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা শিক্ষামন্ত্রী সহ বিভিন্ন নের্তৃবৃন্দের নিন্দা



01বিয়ানীবাজার আওয়ামীলীগের প্রভাবশালী নেতা পৌর আওয়ামীলীগের প্রচার সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার কার্যকরি সদস্য বিশিষ্ট ব্যবসায়ী এবাদ আহমদের বাসবভনের সামনে গত শুক্রবার ভোর রাতে তাঁর নিজস্ব গাড়ি প্রাইভেট কার জালিয়ে দিয়েছে দুবৃর্ত্তরা। গাড়িটির আনুমানিক মূল্য হবে ৮ লক্ষ টাকা। এদিকে সকালে ঘটনাস্থলে পরিদর্শনে যান স্থানীয় সংসদ সদস্য শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদসহ উপজেলা আওয়ামীলীগের নের্তৃবৃন্দ।

এসময় মন্ত্রী এই ঘটনার তীব্র নিন্দা জানান এবং দ্রুত দোষকৃতকারীদের গ্রেপ্তারের জন্য নির্দেশ দেন। এছাড়াও এই ঘটনার নিন্দা জানিয়েছেন বিয়ানীবাজার উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান খান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাছিব মনিয়া, সহ দপ্তর সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, সাবেক ছাত্রনেতা ফারুকুল হক সহ উপজেলা আওয়ামীলীগের নের্তৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন-পৌর-ওয়ার্ড আওয়ামীলীগের নের্তৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন  পরিষদের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা ক্রীড়া সংস্থা, উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী সহ বিভিন্ন স্তরের জনসাধারণ।

উল্লেখ্য গত বছর ০৫ই জানুয়ারীর নির্বাচনের আগমুহুর্তে আওয়ামীলীগ নেতা এবাদ আহমদের বিয়ানীবাজারস্থ ব্যবসা প্রতিষ্ঠানে হরতালে পিকেটিং করার সময় হামলা চালায় জামাত শিবিরের কর্মীরা। আওয়ামীলীগের প্রথম সারীর নেতাদের মধ্যে অন্যতম ও সক্রীয় রাজনীতিবিদ এবাদ আহমদ। এদিকে অবিলম্বে দুর্বৃত্তদের গ্রেপ্তারের দাবী জানিয়ে কর্মসূচী ঘোষণা করেছে উপজেলা ছাত্রলীগ।

কে বা কারা এই হামলা চালিয়েছে এখনও জানা যায়নি। তবে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

আওয়ামীলীগ নেতা এবাদ আহমদ জানান, আমি শেখ মুজিবের আদর্শের সক্রিয় রাজনীতিবিদ। আমার ব্যক্তিগত এমন কোন শত্র“ নেই যে এমন জঘন্যতম কাজ করতে পারে। কে বা কারা আমার জনপ্রিয়তায় ও রাজনৈতিক উত্তানে ঈর্শ্বানিত হয়ে এমন নেক্কারজনক কাজ করেছে। এই ঘটনার নিন্দা জানানোর ভাষা আমার জানা নেই। তিনি দোষকৃতীকারীদের শাস্তির দাবী জানান। এই ঘটনার পর বিয়ানীবাজারে চরম উত্তেজনা বিরাজ করছে। পুলিশ দোষকৃতীকারীদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।