শুক্রবার, ফেব্রুয়ারী ২১, ২০ ২০
মৌলভীবাজার ডেস্ক
২০ ফেব্রুয়ারী ২০ ২০
৬:২৩ পূর্বাহ্ণ
কুলাউড়ার মেয়ে সন্তানের সদ্য বাবা হওয়া যুবক জুবেদের প্রবাসে মৃত্যু

কুলাউড়া প্রতিনিধি:: মেয়ে সন্তানের সদ্য বাবা হওয়া কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের জালালাবাদ কটিয়া গ্রামের পোল্যান্ড প্রবাসি জুবেদ আহমদের আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া বিরাজ করছে এলাকা জোড়ে। 

(১০ ফেব্রুয়ারী) সোমবার রাত সাড়ে ১২ টার সময় পোল্যান্ডের রাজধানী ওরাশাতে নিজ কক্ষে মৃত্যু বরণ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৩ বছর। মৃত্যুর খবরে পরিবার ও বাড়ীর লোকজনের মাঝে শোক বিরাজ করছে। মা বার বার কান্নায় মুচড়ে পড়ছেন। সদালাপী জুবেদ দেশে থাকাকালীন দেশের ছোটবড় সবার সাথে হাস্যজ্জ্বল ভাবে সব সময় কথা বলতেন, ছোটদের ¯েœহ আর বড়দের প্রতি সম্মন ছিলো অগাদ।  

কয়েক বছর থেকে পোল্যান্ডে প্রবাস জীবন যাপন করা জুবেদ আহমদ দেশে এসে ২০১৯ সালের জানুয়ারিতে বিয়ে করেন। গত আড়াই মাস এক কন্যা সন্তানের জন্ম হয়। কিন্তু কন্যা সন্তানের মুখ সরাসরি দেখা আর হলো না।

পোল্যান্ড প্রবাসি বাবু কাওছার জানান,   রোববার (৯ ফেব্রুয়ারি ) স্থানীয় সময় বিকেল ৪টায় মৃত জুবেদ ভাই আর আমি একসাথে দুপুরের খাবার খাই। খাওয়া শেষে জুবেদ ভাই আছরের নামাজ পড়েন আমি আমার রুমে চলে যাই। রাত ৮টায়  উনার রুমে গিয়ে দেখি উনি অচেতন অবস্থায় পড়ে আছেন। পরে পুলিশকে খবর দেই। পুলিশ এসে লাশ হাসপাতালে নিয়ে যায়। পরে আমি জুবেদ ভাইয়ের মোবাইলে শেষ কলে কথা বলা লোককে কল দিয়ে বিষয়টি জানাই।

জুবেদর ছোট ভাই সাকের জানান, আমার সাথে রাতে উনার কথা হয়েছে তখন উনি সুস্থ ছিলেন । পরে বাংলাদেশ সময় রাত আড়াটার দিকে খবর পাই আমরা ভাইয়া মারা গেছেন। ্খন হাসপাতালে রয়েছে মরদেহ। ময়নাতদন্ত শেষে দেশে লাশ পাটানো প্রক্রিয়া শুরু হবার কথা। ইতোমধ্যে ভাইয়ার কোম্পানির কর্মকর্তারা বাংলাদেশ দূতাবাসে যোগাযোগ করছেন জেনেছি।

এরিপোর্ট লেখা পর্যন্ত জানা যায় মরদেহ পোল্যান্ডে রাজধানীর একটি হাসপাতালে ময়নাতদন্তের জন্য রয়েছে। রিপোর্ট আসার আগে বুঝা যাচ্ছে না স্বাভাবিক মৃত্যু কিনা। 

মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, ভাই-বোন ও সদ্য জন্ম নেয়া মেয়ে সন্তান রেখে গেছেন।
 

Related Posts