রোববার   ২০ অক্টোবর ২০১৯   কার্তিক ৪ ১৪২৬   ২০ সফর ১৪৪১

৯২২

২১ ঘন্টার পর ডুবুরি উদ্ধার করলো ছাত্রের মরদেহ

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০১৯ ০১ ০১ ৪৫  

আসহাবুর ইসলাম শাওন,কমলগঞ্জ থেকে:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের সীমান্তবর্তী দলাই চা বাগান সংলগ্ন ধলাই নদে গতকাল শুক্রবার দুপুর সাড়ে ১২ টায় ডুবে যাওয়া স্কুল ছাত্র লক্ষিনারায়ন রাজভর (১৬) এর মরদেহ ২১ ঘন্টার পর শনিবার সকাল পৌনে নয় টায় সিলেট ফায়ার স্টেশন থেকে  লিডার ফয়েজ উদ্দিন এর নেতত্বে আসা ডুবুরি দল রংপুর পিএন -৯৬০২ সংযুক্ত সিলেট ফায়ার স্টেশনের আবুল কালাম আজাদ, সহযোগি ডুবুরি আশিক মিয়া,আং মোক্তাদিররা সকাল সোয়া আট টা থেকে উদ্ধার অভিযান শুরু করে ২৫ মিনিটের মধ্যেই নিহতের মরদেহ ধলাই নদের গভীর থেকে উদ্ধার করেন। লাশ উদ্ধারে সার্ভিক সহযোগিতা করে কমলগঞ্জ ফায়ারসার্ভিস কর্মিরা। 
এসময় উপস্হিত ছিলেন মাধবপুর ইউনিয়নের চেয়ারম্যান পুষ্প কুমার কানু, ডেইলী বাংলাদেশ পত্রিকার কমলগঞ্জ প্রতিনিধি আসহাবুর ইসলাম শাওন সহ নিহতের আত্নীয় স্বজন ও দলাই চা বাগান এলাকার হাজারো উৎসুক চা শ্রমিকরা। 
লাশ উদ্ধারের প্রায় দেড় ঘন্টা পর কমলগঞ্জ থানার পুলিশ উপ-পরিদর্শক ফয়েজ আহমেদের নেতৃত্বে পুলিশের একটি দল লাশের সুরতহাল তৈরী করেন। এছাড়াও দলাই ক্যাম্পের সেকেন্ড এন্ড কমান্ড তফিজুল আহমেদ এর নেতৃত্ব বিজিবির জোয়ানরা উপস্হিত ছিলেন।
উল্লেখ্য গতকাল শুক্রবার দুপুর সাড়ে  ১২ টার দিকে ছোট ভাইকে সাথে নিয়ে লক্ষিনারায়ন  কলমিলতার ডাল কাটতে গিয়ে হাতে থাকা দা টি ধলাই নদে পড়ে গেলে তা নদ থেকে তুলতে গিয়েই ছোট ভাইয়ের চোখের সামনেই পানির নিচে তলিয়ে গিয়ে নিখোঁজ হয়েছিলো।

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর