শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

১০৯৮

২১ আগস্ট স্মরণে গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের আলোচনা সভা

প্রকাশিত: ২১ আগস্ট ২০১৯ ২৩ ১১ ০৩  

গোলাপগঞ্জ প্রতিনিধি:: ২০০৪ সালের ২১ আগস্ট ঢাকায় আওয়ামী লীগের সমাবেশে গ্রেনেড হামলায় নিহত ও আহতদের স্মরণে এবং দোষীদের শাস্তির দাবিতে  বুধবার (২১ আগস্ট) বিকালে টায় গোলাপগঞ্জ পৌর অডিটরিয়ামে গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভার অনুষ্ঠিত হয়েছে। 
পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মিন্টু রায়ের সভাপতিত্বে ও পৌর সাধারণ সম্পাদক সৈয়দ মিছবাহ উদ্দিনের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেরা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, বিশেষ অতিথি বক্তব্য রাখেন পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, উপজেলা ভাইসচেয়ারম্যান মনসুর আহমদ, জহির উদ্দিন প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন, মনিরুল হক শিপু,জেরা ছাত্রলীগ নেতা সাকিল হোসেন, পৌর ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম,সাবের হোসেন নয়ন, উপজেলা ছাত্রলীগ নেতা আবু তাহের, নাহিম আহমদসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন, বিএনপি জামায়াত সরকারের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ থেকে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার উদ্যেেেশ ২১শে আগস্ট গ্রেনেড হামলা চালানো হয়। সেদিনের হামলায় অল্পের জন্য  বতর্মান প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা প্রাণে বেঁচে গেলেও নিহত হন আওয়ামী লীগের তৎকালীন মহিলা বিষয়ক সম্পাদক ও সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের স্ত্রী আইভি রহমানসহ ২৪ জন প্রাণ হারান । তবে গ্রেনেডের প্রচন্ড শব্দে প্রধানমন্ত্রীর শ্রবণশক্তি মারাত্মক ক্ষতিগ্রস্থ হয়। এ সময় বক্তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় যারা নিহত হয়েছে তাদের বিচারের আওতায় এনে দ্রুত শাস্তির দাবি জানান।
 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর