রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

১৮৮

হেল্পিং হোমল্যান্ড-নয়াসড়ক সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৪ জুন ২০১৯ ১৭ ০৫ ৫৬  

নয়াসড়ক সমাজ কল্যাণ সংস্থা ও যুক্তরাষ্ট্রের চ্যারিটি ভিত্তিক সংগঠন হেল্পিং হোমল্যান্ড এর যৌথ উদ্যোগে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে গরীব অসহায় দুস্থদের মধ্যে খাদ্য সামাগ্রী বিতরণী অনুষ্ঠানে গতকাল ৪ জুন মঙ্গলবার বাদ জোহর নয়াসড়কে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নয়াসড়ক সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা মন্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম।
নয়াসড়ক সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা মন্ডলীর সভাপতি নাজমুল ইসলাম চৌধুরী মছরুর সভাপতিত্বে ও সংস্থার সভাপতি কামরুল হোসেন রাজিব এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ, সংস্থার উপদেষ্টা ইকবালুর রহমান কামাল, আতাউর রহমান, নিজাম উদ্দিন, খলিলুর রহমান খোকন, আনোয়ার হোসেন, মুফতি জুনেদ, আশরাফ হোসেন, আলী হোসেন, গোলাম জিলানী খান। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সংস্থার সাধারণ সম্পাদক ইসমাইল আহমদ খোকন, সাংগঠনিক সম্পাদক কল্লোল জ্যোতি বিশ্বাস, কোষাধ্যক্ষ রেজুওয়ান আহমদ, সদস্য সায়েম আহমদ, রায়হান আহমদ, দানিয়েল, নাছির, নপু, জামিল, রুবেল, রাহিদ, তুষার, জুনেল, খালেদ প্রমুখ।
অনুষ্ঠানে এলাকার শতাধিক দুস্থ মানুষের মধ্যে সেমাই, দুধ, চিনি, চা পাতা, ময়দা, পিয়াজ, রসুন, আদা, আলু এবং একটি করে মুরগী বিতরণ করেন অতিথিবৃন্দ। 
অনুষ্ঠানে বক্তারা বলেন, মানবতার দৃষ্টান্ত স্থাপনের লক্ষ্যে নয়াসড়ক সমাজ কল্যাণ সংস্থা ও যুক্তরাষ্ট্রের চ্যারিটি ভিত্তিক সংগঠন হেল্পিং হোমল্যান্ড নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। সেই কার্যক্রমকে আরো গতিশীল করতে সংস্থার প্রত্যেক সদস্য নিজ নিজ অবস্থান থেকে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছেন। বক্তারা বলেন, মানবসেবা পৃথিবীতে সবচেয়ে উত্তম কাজ। সেই কাজে যারা নিজেদেরকে নিয়োজিত রাখেন, তারাই প্রকৃত সমাজসেবী ও দেশপ্রেমিক। বক্তারা মানবতার কল্যাণে সংস্থার কার্যক্রম অব্যাহত রাখার আহবান জানান। বিজ্ঞপ্তি
 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর