সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

৫২

হাটুভাঙ্গা আলিম মাদরাসা তালামীযের কাউন্সিল সম্পন্ন

সভাপতি- জায়েদ, সম্পাদক, তাফসীর

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০১৯ ১৪ ০২ ২০  

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:: বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া ফেঞ্চুগঞ্জ হাটুভাঙ্গা দারুছুন্নাহ মোহাম্মদীয়া আলিম মাদরাসা শাখার ২০১৯-২০ সেশনের কাউন্সিল অধিবেশন বৃহস্পতিবার সকালে মাদরাসার কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়। 
অনুষ্ঠানে শাখা সভাপতি হাফিজ জুয়েল আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জায়েদ আহমদের উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের সিলেট জেলা (পূর্ব) নির্বাহী সদস্য মুহাম্মদ হাবিলুর রহমান জুয়েল, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফেঞ্চুগঞ্জ উপজেলা শাখার প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল্লাহ আল মওসুফ,  প্রধান নির্বাচন কমিশনার হিসাবে উপস্থিত ছিলেন মাইজগাঁও ইউনিয়ন সভাপতি আবু তাহেফ শিবলু।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মাইজগাঁও ইউনিয়ন সাধারণ সম্পাদক ছাব্বির আহমদ,  মাদরাসা সহ-সম্পাদক খালেদ আহমদ, জয়নুল ইসলাম ও তাফসীর আহমদ।
অনুষ্ঠানে জায়েদ আহমদকে সভাপতি ও তাফসীর আহমদ কে সম্পাদক এবং রাকিব আহমদ কে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ৭০ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি অনুমোদন করা হয়।
কমিটির গুরুত্বপূর্ণ দায়িত্বশীলরা হলেন - প্রচার ও প্রকাশনা সম্পাদক  মারজার আহমদ, অর্থ সম্পাদক  তালাল মাহমুদ, প্রশিক্ষণ সম্পাদক নাঈমুর রহমান, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক জামিল আহমদ।

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর