শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৪ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

৩৮০

সুরমা নদীতে ভেসে উঠল মাহার লাশ, সৎ মা কারাগারে

প্রকাশিত: ৬ জুলাই ২০১৯ ১৯ ০৭ ২৬  

স্টাফ রিপোর্ট:: সিলেট শহরতলীর টুকেরবাজার ব্রিজের উপর থেকে ফেলে দেয়া শিশু মাহার লাশ সুরমা নদীর লামাকাজি এলাকায় ভেসে উঠেছে। লাশ উদ্ধারে রওয়ানা হয়েছে জালালাবাদ থানা পুলিশ। শিশুকে নদীতে ফেলে হত্যার ঘটনায় আটক সৎমাকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে। 

এদিকে, শনিবার বিকেলে লামাকাজি এলাকায় সুরমা নদীতে শিশু মাহার লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেন। বিকেল সোয়া ৪টায় ওসি অকিল উদ্দিন আহমদ জানান, পুলিশ লাশ উদ্ধারের জন্য লামাকাজির উদ্দেশ্যে রওয়ানা হয়েছে। 

প্রসঙ্গত, পারিবারিক কলহের জের ধরে গত শুক্রবার বিকেলে টুকেরবাজার সেতু থেকে সুরমা নদীতে সতীনের পাঁচবছর বয়সী শিশুকন্যাকে ফেলে দেয় সালমা বেগম। এসময় স্থানীয় জনতা সালমা বেগমকে আটক করে পুলিশে সোর্পদ করে।
জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অকিল উদ্দিন আহমদ  জানান, ব্রিজ থেকে শিশুকে নদীতে ফেলে দেয়ার ঘটনায় শুক্রবার ওই শিশুর বাবা জিয়াউল হক বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলায় একমাত্র আসামী করা হয় শিশু মাহার সৎমা ও জিয়াউলের দ্বিতীয় স্ত্রী সালমা বেগমকে। শনিবার সালমাকে আদালতে হাজির করা হলে বিচারক তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। 
 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর