সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

৫২

সুন্দর সমাজ গঠণে খেলাধূলার কোন বিকল্প নেই: এম এম শাহীন

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৯ ০০ ১২ ২৯  

মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজিপুর কটারকোনা ফুটবল একাডেমীর আয়োজনে প্রিমিয়ার ফুটবল  লীগের ফাইনাল খেলা ফুটবল মঙ্গলবার বিকেলে নয়াবাজার কেসি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্টিত হয়। খেলা শেষে পুরস্কার বিতরনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন মৌলভীবাজার-২ কুলাউড়া আসনের সাবেক সংসদ সদস্য ও ঠিকানা গ্রুপ অব মিডিয়ার চেয়ারম্যান এম এম শাহীন। প্রধান অতিথি বক্তব্যে বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব এম এম শাহীন বলেন,খেলাধূলার মাধ্যমে যুব সমাজকে অন্যায়-অনাচার এবং মাদকের ছোবল থেকে রক্ষা করা সম্ভব। সুন্দর দেশ ও সমাজ গঠণে খেলাধূলার কোন বিকল্প নেই। 

ফাইনাল খেলায় কটারকোণা রাহিম কিং স্টার ফুটবল একাদশ কাউকাপন পিনাক সুপার স্টার একাদশের সাথে শিরোপা অর্জনের লড়াইয়ে অবতীর্ণ হয়। খেলায় নির্ধারীত সময় গোলশূন্য ভাবে শেষ হলে ট্রাইব্রেকারে ৪-৩ গোলে রাহিম কিং স্টার কাউকাপন পিনাক স্টার ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে কটারকোণা রাহিম কিং স্টার ফুটবল একাদশ।
হাজীপুর ইউনিয়নের সমাজ সেবক খছরু নোমানের সভাপতিত্বে ও আমিনুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি  ছিলেন হাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাচিত বাচ্চু, টিলাগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল মালিক,ইউপি সদস্য ফরিদ উদ্দিন, টিলাগাঁও ইউপি  সদস্য দেওয়ান চাঁন্দ আলী, হাজীপুর ইউপি সদস্য আব্দুল লতিফ চৌধুরী,নয়াবাজার কেসি স্কুল ও কলেজ ব্যাবস্থাপনা কমিটির সদস্য মাহমুদ আলী ফটিক,কাউকাপন প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বিধান চন্দ্র দে,  সমাজসেবক আব্দুল হান্নান,মো. সাকিব চৌধুরী, কটারকোনা বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সহ-সভাপতি আব্দুছ ছালাম শফিক, সম্পাদক মো. আব্দুল মোহিত, যুগ্ম-সম্পাদক রাসেল আহমদ, ক্রীড়া সংগঠক আব্দুল বাছিত আনার প্রমূখ। 

খেলা শেষে প্রধান অতিথি এম এম শাহীন বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন। তিনি অনুসরণযোগ্য এমন আয়োজনের জন্য খেলা পরিচালনা কমিটির সভাপতি নাজমুল ইসলাম ও সম্পাদক রোমান আহমেদকে আন্তরিক মোবারকবাদ জানান।

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর