সোমবার   ১৯ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

৯৯৮

সুনামগঞ্জে সংবাদপত্রের হকার ও দুঃস্থদের মাঝে ঈদসামগ্রী বিতরণ

প্রকাশিত: ৪ জুন ২০১৯ ২১ ০৯ ৫৯  

সুনামগঞ্জ প্রতিনিধি::  সুনামগঞ্জে সংবাদপত্রের একশ জন হকার ও দুঃস্থদের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকালে জেলা ক্রীড়া সংস্থার সম্মেলন কক্ষে কর্ণিকার মুক্ত স্কাউট্স গ্রæপ হকারদের উপস্থিতিতে অনাড়ম্বর এ অনুষ্ঠান আয়োজন করে।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো.শরীফুল ইসলাম, কর্ণিকার মুক্ত স্কাউট্স গ্রুর সভাপতি দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী,সহ-সভাপতি মো.রুহুল আমীন,সাধারণ সম্পাদক মো.বুরহান উদ্দিন, জেলা ছাত্রদলের সভাপতি মো.রায়হান উদ্দিন,সাংবাদিক তাওসিফ মোনাওয়ার,কর্ণিকার মুক্ত স্কাউট্স গ্রæপ’র যুগ্ম-সম্পাদক এ.এস.মাহবুব,সহ-সম্পাদক আবু হানিফা রাব্বি,এস.এ.তাহের আলী,প্রচার সম্পাদক অমিত দাশ গুপ্ত,দপ্তর সম্পাদক মো.লুৎফুর রহমান,সদস্য-লামিশা জান্নাত, ইসরাত ইশা,তনুশ্রী দাস,বর্ষা আক্তার,ফাইজা জান্নাত,ইতি আক্তার,ফারজানা জান্নাত,শরিফ,মাহফুজ, সুয়েব,অভিজিৎ,আজাদ, ছাদিকুর প্রমুখ।
সহ-সম্পাদক দূর্জয় দত্ত পুরকায়স্থের পরিচালনায় ঈদসামগ্রী বিতরণপূর্বক সংক্ষিপ্ত আলোচনায় অতিথিরা বলেন, রোদে পুড়ে বৃষ্টিতে ভিজে প্রতিদিন সকালে বাসায় বাসায় সংবাদপত্র পৌঁছে দেন হকাররা। তারা স্বল্প বেতনের বিনিময়ে এই কাজটি করেন। সংবাদপত্র যারা কাজ করেন তারা সংবাদ সংগ্রহ এবং লিখা থেকে শুরু করে বিরাট কর্মযজ্ঞের মধ্য দিয়ে সংবাদপত্র প্রকাশ করেন, কিন্তু সেটি পাঠকের হাতে পৌঁছে দেয়ার মূল ভূমিকাটিই হকারদের। ঈদের দিনেও তারা বসে থাকেন না। বিশেষ দিনগুলোতে এই হকার ও তাদের পরিবারের মুখে হাসি ফোটাতে সবার এগিয়ে আসা উচিত।
একশ জন হকার ও দুঃস্থকে জনপ্রতি দেড় হাজার টাকা করে এক ব্যাগ ঈদ সামগ্রী তুলে দেয়া হয়েছে। প্রতিটি ব্যাগে খাদ্যসামগ্রী উপহার দেয়া হয়।
ঈদসামগ্রী বিতরণের সময় স্কাউট্স গ্রুপটির সদস্যরা উপস্থিত ছিলেন। 
উল্লেখ্য,সংগঠনটি নিয়মিত বিভিন্ন সামাজিক ও সেবামূলক কাজ করে আসছে।

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর