সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

৭৪

সিলেট মডেলিং মিডিয়া কাপ আলপনা ইলেভেনের জার্সি উন্মোচন

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০১৯ ১৩ ০১ ১০  

সিলেট মডেলিং মিডিয়া কাপ ক্রিকেটের দ্বিতীয় আসর শুরু হচ্ছে আগামী ১৬ সেপ্টেম্বর থেকে। দু’দিনব্যাপী এই ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নিচ্ছে এক ডজন দল। এদের একটি হচ্ছে ‘আলপনা ইলেভেন’। বুধবার সন্ধ্যায় বর্ণিল আয়োজনে আলপনা ইলেভেন এক অনুষ্ঠানের মাধ্যমে উন্মোচন করেছে তাদের জার্সি। নগরীর পূর্ব জিন্দাবাজারের একটি অভিজাত হোটেলের বলরুমে জার্সি উন্মোচন অনুষ্ঠানে বক্তারা বলেছেন, সিলেটের সংস্কৃতি অঙ্গণের মানুষদের নিয়ে এমন একটি প্রতিযোগিতা নিঃসন্দেহে প্রশংসার পাওয়ার যোগ্য। কেননা মিডিয়া অঙ্গণে যারা কাজ করছেন, তারা সবসময়ই ব্যস্ত সময় পার করেন। তারা সচরাচর খেলাধূলায় অংশ নিতে পারেন না। এজন্য মিডিয়া কাপের মতো টুর্নামেন্টগুলো এরকম সুযোগ তৈরি করে দেয়। আমরা কর্পোরেট প্রতিষ্ঠানগুলোকে অনুরোধ করবো তারা যেনো এরকম টুর্নামেন্টে যেনো সহযোগিতার হাত বাড়িয়ে দেন।
স্টুডিও মডেলসের সত্ত¡াধিকারী সুয়েব আহমদের সভাপতিত্বে ও সংস্কৃতিকর্মী দেবু দাস অধিকারীর পরিচালনায়  জার্সি উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সময় টেলিভিশনের বিশেষ প্রতিনিধি ও ব্যুরো প্রধান ইকরামুল কবির ইকু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও ক্লেমন সুরমা ক্রিকেট একাডেমির প্রধান রাজিন সালেহ। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি সিলেটের সভাপতি মান্না চৌধুরী, আলপনা ইলেভেনের মেন্টর ও ডিজুস রকস্টার জাহিদ মাসুদ, প্রিন্টমিডিয়া পার্টনার দৈনিক একাত্তরের কথা’র চিফ রিপোর্টার মিসবাহ উদ্দীন আহমদ ও অনলাইন মিডিয়া পার্টনার সিলেটভয়েস’র সম্পাদক সৈয়দ রাসেল, ফুটবল কোচ জায়েদ আহমদ ও ক্রিকেট কোচ তানজিন শাহরিয়ার। আলপনা ইলেভেন টিমের পক্ষে বক্তব্য রাখেন ম্যানেজার মডেল রুমেল বিন রহমান ও অধিনায়ক সাংবাদিক মাশরুর রাসেল। বক্তব্য রাখেন, সংস্কৃতিকর্মী নিজাম আল দিন, জহির উদ্দিন জাহী, অহি হাসান রাফা ও আশফাক রানা।
সিলেটের সংস্কৃতি অঙ্গণের ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন সোহেল আহমদ, রাজু আহমদ ইফতি, ইমতিয়াজ আহমদ জগলু, তাজ, রহিম আহমেদ, মেরাজ, আমজাদ হোসেন রনি, সাব্বির আহমদ, রুবেল রাজ, আবিদ, জনি মিয়া, তোহা, আহমদ শাফায়াত অপু, তারেক জামিল, মাহফুজ আহমদ ইমন, মাসুম পারভেজ তারেক, আসাদুল, শাব্বির আহমদ, সেজু মির্জা, সুকন, আশিক, ইমরান ওসমান, তানুব, মৌ প্রমুখ। উল্লেখ্য, আগামী ১৬ ও ১৭ সেপ্টেম্বর সিলেট নগরীর মাছিমপুরস্থ আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে।-বিজ্ঞপ্তি

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর