সোমবার   ১৯ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

৭৪৯

সিলেট পূর্ব জেলা তালামীযের ঈদ পুণর্মিলনী

দারিদ্র ও দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে হলে তাক্বওয়া নির্ভর নেতৃত্ব গড়তে হবে: আখতার হোসাইন জাহেদ 

প্রকাশিত: ১৬ জুন ২০১৯ ২২ ১০ ৪৪  

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভাপতি ছাত্রনেতা আখতার হোসাইন জাহেদ বলেছেন, পবিত্র মাহে রামাদ্বানের বড় শিক্ষা হচ্ছে তাক্বওয়া অর্জন। এ শিক্ষা আমাদের ব্যক্তি ও জাতীয় জীবনে কাজে লাগাতে হবে। একটি মাস সিয়াম সাধনার মাধ্যমে কি অর্জন করলাম তা আমাদেরকে অনুভব করতে হবে। তিনি আরো বলেন, দারিদ্র ও দুর্নীতিমুক্ত সমাজ গঠন, উন্নত শিক্ষা ব্যবস্থা ও সুশাসন প্রতিষ্ঠাসহ দেশের সামগ্রিক উন্নয়নের জন্য তাক্বওয়া প্রয়োজন।  তাই দারিদ্র ও দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে হলে তাক্বওয়া নির্ভর নেতৃত্ব গড়তে হবে।

তিনি আজ ১৬ জুন, রবিবার, বিকেলে সংগঠনের সিলেট বিভাগীয় কার্যালয়ে অনুষ্ঠিত বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট পূর্ব জেলা শাখার ঈদ পুণর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। 

জেলা সভাপতি মুহাম্মদ কামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ হুসাইন মুহাম্মদ বাবু'র সঞ্চালনায়  অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় সদস্য মাওলানা রফিকুল ইসলাম খান, সিলেট মহানগরীর সভাপতি  জাহেদুর রহমান, সিলেট পশ্চিম জেলা সভাপতি শেখ আলী হায়দার, মহানগরী সাধারণ সম্পাদক এস এম মনোয়ার হোসেন ও সাংগঠনিক সম্পাদক মারুফ হুসাইন।  

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সিলেট (পূর্ব) জেলার সহ-সভাপতি মুহাম্মদ সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহজাহান সাদি, সহ-সাংগঠনিক  সম্পাদক শামীম আহমদ চৌধুরী,  প্রচার সম্পাদক এম সুয়েব আহমদ, সহ-প্রচার সম্পাদক মোঃ জিল্লুর রহমান, অর্থ সম্পাদক লাবিবুর রহমান লাভলু, অফিস সম্পাদক সুমন আহমদ,সহ অফিস সম্পাদক হুমায়ুনুর রশীদ রকি, প্রশিক্ষণ সম্পাদক হুসাইন আহমদ , শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক   মোঃ ফয়েজুল ইসলাম, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক মুহাম্মদ আব্দুল মালিক, নির্বাহী সদস্য মুহাম্মদ হাবিলুর রহমান জুয়েল ও আবু বকর

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন 
জকিগঞ্জ উপজেলা সভাপতি আহমদ আল মনজুর,  জৈন্তাপুর উপজেলা সভাপতি কাওছার আহমদ, ফেঞ্চুগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম কুদ্দুস, সাংগঠনিক সম্পাদক তাহমিদুর রহমান চৌধুরী ও জৈন্তাপুর উপজেলা সদস্য কাওছার আহমদ প্রমুখ।

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর