রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

১৭০

শ্যুটিং যাওয়ার পথে উবার চালকের হাতে হেনস্থা অভিনেত্রী!

প্রকাশিত: ১২ জুলাই ২০১৯ ০২ ০২ ০৬  

বিনোদন ডেস্ক:: সাত সকালে উবের অ্যাপ ক্যাবের চালকের (উবার) হাতে হেনস্থার মুখে টেলিভিশনের পরিচিত মুখ অভিনেত্রী স্বস্তিকা দত্ত! শ্যুটিং যাওয়ার পথে, বুধবার সকালে তার অ্যাপ ক্যাবের চালক জোর করে স্বস্তিকাকে গাড়ি থেকে টেনে নামিয়ে নিগ্রহ করেন বলে অভিযোগ। 

অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে ওই উবার চালককে গ্রেফতার করা হয়েছে বলে খবর। বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত, ফেসবুক পোস্টে তার এই হেনস্থার ঘটনার বর্ণনা করেছেন এবং ওই গাড়ির চালকের একটি ছবিও শেয়ার করেছেন।

অভিযোগ, বুধবার সকালে দক্ষিণ কলকাতার একটি স্টুডিওতে যাওয়ার জন্য স্বস্তিকা তার বাড়ির সামনে থেকেই একটি উবার ক্যাব বুক করেন। তার বুকিংয়ের একটি স্ক্রিনশট শেয়ার করে স্বস্তিকা জানিয়েছেন ওই অ্যাপ ক্যাবের চালক মাঝপথেই তার যাত্রা বাতিল করে দেন।

স্বস্তিকা দত্ত ফেসবুকে, অ্যাপ ক্যাব চালকের একটি ফটো শেয়ার করে লিখেছেন, “এই লোকটির নাম জামশেদ। আমাকে আমার লোকেশন থেকে তুলে নিয়ে হঠাৎ রাস্তার মাঝখানে আমার এই বুকিং বাতিল করে দেন, এবং আমাকে গাড়ি থেকে নেমে যেতে বলেন।” 

চালকের ছবির সঙ্গে চালকের ফোন নম্বর, এবং ওই গাড়ির নম্বরও শেয়ার করেছেন স্বস্তিকা। অভিনেত্রী আরও জানান, যখন তিনি মাঝপথে গাড়ি থেকে নেমে যেতে অস্বীকার করেন, চালক গাড়ি ঘুরিয়ে তাকে নিজের এলাকায় নিয়ে যান এবং স্বস্তিকাকে হেনস্থা করেন। 

স্বস্তিকা তার পোস্টে লিখেছেন, “তিনি গাড়ি থেকে নামেন, পেছনের দরজা খোলেন এবং আক্ষরিক অর্থেই আমাকে টেনে গাড়ি থেকে নামিয়ে দেন... যখন আমি আমার মেজাজ হারিয়ে ফেলি এবং বাকিদের কাছে সাহায্য চাইতে শুরু করি তখন তিনি আমাকে হুমকি দিতে শুরু করেন, তার পরিচিত অন্য ছেলেদের ডেকে আনেন।"

অভিযোগ, ওই গাড়ির চালক অভিনেত্রীকে পালটা আক্রমণ করে বলেন, “আপনার যা করার আছে করে নিন, আমিও দেখব আপনি কী করতে পারেন।” স্বস্তিকা বলেন, “আমার শ্যুটিংয়ের জন্য দেরি হয়ে যাচ্ছিল এবং আমার ইউনিটও আমার জন্য অপেক্ষা করছিল, ফলত আমাকে ঘটনাস্থল থেকে দ্রুত রওনা হতেই হয়। পরে আমি আমার বাবার সাথে কথা বলি এবং এই ঘটনায় যা যা আইনি পদক্ষেপ করার প্রয়োজন, আমি তা করব।”

পুরো ঘটনাটিই ঘটে যায় আধঘণ্টার মধ্যে। স্বস্তিকা দত্ত জানান, সকাল ৮:১৫ থেকে শুরু করে ৮:৪৫ এর মধ্যে বিষয়টি ঘটে কলকাতার অন্যতম ব্যস্ত রাস্তা ইএম বাইপাসের উপর একটি রেস্তোরাঁর সামনে। টুইটের উত্তরে কলকাতা পুলিশ জানিয়েছে, তারা বিষয়টির তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন।

গত মাসেই, প্রাক্তন মিস ইন্ডিয়া ঊষসী সেনগুপ্ত ও তার উবার ক্যাব চালককে কাজ থেকে বাড়ি ফেরার সময় দু'বার বাইক আরোহীদের একটি দল পথ আটকায়। উবার চালককে হেনস্থা করা হলে তার প্রতিবাদ করেন ঊষসী, বদলে তাঁকেও নিগৃহীত হতে হয়। তিনি একটি ফেসবুক পোস্টে সমগ্র বিষয়টি বর্ণনা করে লেখেন এবং নিজের মোবাইল ফোনে রেকর্ড করা ঘটনার একটি ভিডিও শেয়ারও করেন।

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর