শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

১৫৩

শোক দিবস ও গ্রেনেড হামলায় নিহতদের স্বরণে কমলগঞ্জে আলোচনা সভা

প্রকাশিত: ২৪ আগস্ট ২০১৯ ১৮ ০৬ ১০  

আসহাবুর ইসলাম শাওন, কমলগঞ্জ:: হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদৎ বার্ষিকী ও ২১ শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে মৌলভীবাজারের কমলগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত  হয়েছে। 
 (২৪ আগস্ট) শনিবার বিকাল সাড়ে ৩টায় ভানুগাছ সাবরেজিষ্টার অফিস মাঠে উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের আয়োজনে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্টানে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্য নুরুল ইসলামের সভাপতিত্বে ও অধ্য হেলাল উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক রফিকুর রহমান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো. সিদ্দেক আলী, আইন বিষয়ক সম্পাদক এম আজাদুর রহমান,উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো.রিয়াজুল ইসলাম, সাবেক জেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল মুনিম তরফদার, উপজেলা অওয়ামীলীগের অর্থ সম্পাদক সোলেমান মিয়া।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মুন্সিবাজার ইউপি চেয়ারম্যান আব্দুল মতলিব তরফদার,শমশের নগর ইউপি চেয়ারম্যান মো. জুয়েল আহমেদ, উপজেলা সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মুহিদ্দিন আহমেদ, উপজেলা ছাত্রলীগ সম্পাদক সাকের আলী সজীব প্রমূখ।
এসময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর পূর্বে এক শোক র‌্যালী কমলগঞ্জ উপজেলা ময়না চত্বর থেকে বের করে ভানুগাছ বাজারে সভা মঞ্চে এসে শেষ হয়।

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর