বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯   ভাদ্র ৭ ১৪২৬   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

৬৭১

শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে: কামরান

প্রকাশিত: ৩১ মে ২০১৯ ২০ ০৮ ৫৭  

আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, দেশের সফল রাষ্ট্রপতি আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে চলছে।

সারা দেশে উন্নয়নের জোয়ার বইছে। এরই ধারাবাহিকতায় আজকে বাংলাদেশের গ্রামের লোকজন এখন শহরের সুযোগ সুবিধা ভোগ করছে। মাহে রমজান আমাদেরকে এই শিা দেয় মানুষ মানুষের জন্য। সবার প্রতি সবার সহমর্মিতা ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে দেশকে এগিয়ে নিতে হবে। 
গতকাল শুক্রবার সন্ধ্যায় সিলেট নগরীর গুলশান সেন্টারে অষ্টগ্রাম, ইটনা, মিঠামইন উপজেলা উন্নয়ন ও কল্যাণ সমিতি সিলেট আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন। 
ইফতার মাহফিলে সভাপতিত্বে করেন সংগঠনের সভাপতি আবু ইউসুফ নজরুল। 
সংগঠনের সাধারণ সম্পাদক মো. আখতারুজ্জামান ও সাংগঠনিক সম্পাদক শিহাব চৌধুরীর যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, প্রচার সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, আওয়ামীলীগ নেতা মোশাহিদ আলী, জামাল চৌধুরী, রহমত আলী, মো. শামসুজ্জামান, হাবিবুর রহমান, আমিরুল ইসলাম চৌধুরী, জহর লাল দাস, গিয়াস উদ্দিন, শিহাব চৌধুরী, আতাউর রহমান মিলন, শফিকুল ইসলাম, সাইফুল আলম পারভেজ, ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম খান, মোজাম্মেল হক, মোস্তাক আহমদ প্রমুখ।  -বিজ্ঞপ্তি
 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর