রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

১৮০

শাহজালাল শাহকাজী লতিফিয়া দাখিল মাদ্রাসায়"সংবর্ধনা

প্রকাশিত: ৯ জুন ২০১৯ ১৭ ০৫ ৩৫  

শাহজালাল শাহকাজী লতিফিয়া দাখিল মাদ্রাসা"বাগিচা বাজার বিশ্বনাথ এর পক্ষ থেকে সংবর্ধনা।  তারা হলেন, বিশ্বনাথের দুই কৃতি সন্তান,বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজ সেবক কবি ও লেখক হযরত মাওঃ সিরাজুল ইসলাম সা'দ সাহেব এবং তারুন্যের অহংকার, যুব সমাজের গর্ব,আব্দুন নুর ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ শামসুল ইসলাম (মক্ববুল)।  

উক্ত অনুস্টানে মাদ্রাসা বাস্তবায়ন কমিটির সভাপতি  আতাউর রহমানের সভাপতিত্বে এবং মাওঃ মাহবুবুর রহমান আঙুর সাহেবের পরিচালনায় কালামে পাক থেকে তেলাওয়াত করেন অত্র মাদ্রাসার সহ সুপার মাওঃ জহিরুল ইসলাম জিহাদী।উক্ত সভায় সংবর্ধিত ব্যাক্তিদের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন অত্র মাদ্রাসার সুপার মাওঃ আব্দুল মোক্তাদির ফয়ছল,মাদ্রাসার সেক্রেটারি হাজী আলতাব আলী,সদস্য  আব্দুর রহিম শিকদার, মাস্টার আব্দুল আলী, আব্দুল আলী।এতে উপস্থিত ছিলেন মাদ্রাসার শিক্ষকমন্ডলী,কমিঠির সদস্যমন্ডলী ও ছাত্রছাত্রী।

সংবর্ধিত অতিথিরা মাদ্রাসার অগ্রগতি ও মান উন্নয়নে আজীবন সদস্যপদ হিসেব ১,০০০০০(একলক্ষ)টাকা করে মাদ্রাসা ফান্ডে দান করেন।এবং মাওঃ সিরাজুল ইসলাম সা'দের ব্যক্তিগত উদ্দোগে লন্ডন থেকে আরো ২৩০০০(তেইশ হাজার) টাকা প্রায় চাদা কালেকশন করে মাদ্রাসা ফান্ডে দান করেন।অবশেষ সভাপতি সাহেব উপস্থিতির উদ্দেশ্যে এই মাদ্রাসার যাবতীয় কাজ এবং ঘাটতিগুলা পুরন করতে সকলের সহযোগীতা কামনা করেন। -বিজ্ঞপ্তি

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর