শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

৭৫

ল’ কলেজের প্রিন্সিপাল সৈয়দ মহসিন আহমদের অনুদান

প্রকাশিত: ২৫ আগস্ট ২০১৯ ১৯ ০৭ ০০  

দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নের উইনিং ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাব এর পাঠাগারের জন্য বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ও সিলেট ল’ কলেজের প্রিন্সিপাল সৈয়দ মহসিন আহমদ এর ব্যক্তিগত উদ্যোগে উইনিং ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাব এর পাঠাগারের বই ক্রয়ের জন্য দশ হাজার টাকা প্রদান করেন।
গত ২৪ আগস্ট শনিবার রাত ১০টায় তার নিজস্ব বাসভবনে উইনিং ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাওলানা মোহাম্মদ জামাল উদ্দিন এক সৌজন্য সাক্ষাতে মিলিত হলে তার কাছে টাকা হস্তান্তর করেন। এ সময় উপস্থিত ছিলেন সিলেট জজ কোর্টের আইনজীবী জিয়াউর রহমান, এডভোকেট শোয়েব আহমদ, এডভোকেট তরিকুল ইসলাম মুন্না, এডভোকেট সাইফুর রহমান, শিক্ষানবিস আইনজীবী রিপন আহমদ, সৈয়দা রুমি ও ক্লাবের শিক্ষার্থী রুহেল আহমদ।
এদিকে উইনিং ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাব এর পাঠাগারের বই ক্রয়ের জন্য টাকা প্রদান করায় ক্লাবের সংশ্লিষ্টগণ প্রিন্সিপালকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন। 
উল্লেখ্য, গত ৩ আগস্ট শনিবার উইনিং ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাব এর উদ্যোগে ২০১৯ সালের এস.এস.সি, দাখিল, আলিম ও এইচ.এস.সি উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদান কালে প্রিন্সিপাল সৈয়দ মহসিন আহমদ ক্লাব লাইব্রেরির বই ক্রয়ের জন্য ১০ হাজার টাকা প্রদানের আশ্বাস দেন। বিজ্ঞপ্তি
 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর