মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৭ মুহররম ১৪৪১

১০৪

রাগীব রাবেয়া ডিগ্রি কলেজ তালামীযের বৃক্ষরোপন কর্মসূচি

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০১৯ ২০ ০৮ ৫৭  

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট পশ্চিম জেলার সহ প্রচার সম্পাদক মুহাম্মদ আলাউদ্দিন পাশা বলেছেন, এদেশে প্রাকৃতিক দূর্যোগ ভয়াবহ রুপ ধারণ করছে। প্রাকৃতিক দূর্যোগের পরিধি দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আর দেশ প্রাকৃতিক বিপর্যয়ে আক্রান্ত হলে তার বিরুপ প্রভাব পড়ে সকল শ্রেণী পেশার মানুষের উপর। এ ভয়াবহতা থেকে রক্ষা পাওয়ার অন্যতম উপায় বৃক্ষ নিধন নিয়ন্ত্রন ও ব্যাপক ভাবে বৃক্ষ রোপন। এ কর্মকান্ডের জন্য কোন নির্দিষ্ট এলাকা বা সীমারেখা নেই। সর্বত্র বৃক্ষরোপন করতে হবে। দেশের প্রতি দায়িত্ববোধ থেকেই আমাদের বৃক্ষরোপন অভিযান সফল করতে হবে। শুধু নিজেরা নয় সমাজের সকল শ্রেণী পেশার মানুষকে এ কাজে উৎসাহ ও অংশ গ্রহণ করাতে হবে। বৃক্ষরোপন একটি ইবাদত ও অনেক বড় সওয়াবের কাজ। তাই বৃক্ষরোপনকে সামাজিক আন্দোলনে রূপ দিতে হবে।
তিনি সোমবার (৯.৯.২০১৯) বিকেলে রাগীব রাবেয়া ডিগ্রি কলেজ শাখার উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসুচি সমাপনী  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথা গুলো বলেন।                 
শাখার আহবায়ক কামরান আহমেদের সভাপতিত্বে বৃক্ষরোপন পূর্ববর্তি আলোচনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংগঠনের খিলগাঁও থানার সাবেক সভাপতি ইব্রাহিম আলী, দক্ষিণ সুরমা থানা সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক সায়েম আহমদ ইমন, সহ প্রচার সম্পাদক সাইফুল ইসলাম আনা,অর্থ সম্পাদক মশিউর রহমান মিজান, অফিস সম্পাদক সাইদুর রহমান সাঈদ,শাহ পরান সরকারি কলেজের সহ সভাপতি লোকমান হোসেন,  সিলেট টেকনিক্যাল কলেজের সাধারণ সম্পাদক কয়েস আহমদ,রাগীব রাবেয়া ডিগ্রি কলেজের আহবায়ক কমিটির সদস্য আশরাফ আলী,ইমন আহমদ, ও শাহেদ আহমেদ প্রমুখ।রাগীব রাবেয়া ডিগ্রি কলেজ তালামীযের উদ্যোগে সপ্তাহ ব্যাপী শতাধিক গাছ চারা বিতরণ করা হয়। -বিজ্ঞপ্তি
 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর