শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

১৪৪৮

মানুষ মরে গেলে ও তাঁর স্মৃতি আজীবন কথা বলে: জেদান আল মুসা

প্রকাশিত: ৩১ আগস্ট ২০১৯ ২২ ১০ ৫৪  

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার ( পুলিশ সুপার ) মোঃ জেদান আল মুসা বলেছেন, মানুষ মরে গেলে ও তাঁর স্মৃতি আজীবন কথা বলে। ভাল কাজের ফল দুনিয়া আখেরাতে সমানে সমান। বিশেষ করে যারা সু সন্তান রেখে যান তারা মরে ও অমর হয়ে থাকেন্। জীবনের পরতে পরতে মানুষ সৎকর্মকে মনে রাখে। তিনি দক্ষিণ সুরমার জালালপুরে ফজলুর রহমান মেম্বার স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে বিশিষ্ঠ মুরব্বী ও সালিশ ব্যাক্তিত্ব ফজলুর রহামনের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে এবং এলাকার মরহুম মুনব্বীয়ানগণ স্বরণে দোয়া মাহফিল, স্মৃতি স্বারক ‘ আজো তুমি প্রেরণা’ এর মোড়ক উন্মোচন এবং দরিদ্রদের মধ্যে আর্থিক অনুদান প্রদান অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। 
জালালপুর ইউপি চেয়ারম্যান মাওলানা সুলাইমান হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ বলেন, মরহুম ফজলুর রহমান ছিলেন একজন মানবতাবাদী মানুষ। আজীবন মানুষের কল্যাণে কাজ করে গেছেন তিনি। এলাকায় ন্যায় বিচার প্রতিষ্ঠায় তাঁর অবদান অনস্বীকার্য। বিশেষ অতিথির বক্তব্যে আটাব বাংলাদেশের সহসভাপতি এবং সিলেট জোনের সভাপতি আব্দুল জব্বার জলিল বলেন, সমাজে ভাল মানুষের সংখ্যা দিনদিন কমে আসছে। যারা ভাল কাজ করে একটি সুন্দর সমাজ আমাদের উপহার দিয়ে  গেছেন তাদেরকে ও আমরা ভুলে যাচ্ছি। মরহুম ফজলুর রহমান এমন একজন গুণি মানুষ ছিলেন, যিনি সমাজকে শুধু দিয়েই গেছেন। তাঁর সুযোগ্য সন্তানরা পিতার স্মৃতি রক্ষায় ফাউন্ডেশন গঠন করে মানুষের কল্যাণে কাজ করছেন। 
ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক সাংবাদিক খালেদ আহমদের পরিচালনায় অনুষ্টানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান, জালালপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ আওলাদ হোসেন, দক্ষিণ সুরমা সমাজ কল্যাণ সমিতি ইউকে এর সাধারণ সম্পাদক শাহজাহান শিকদার, এম সাইফুর রহমান ম্যানেজম্যান্ট কলেজের অধ্যক্ষ জিল্লুর রহমান শুয়েব, বিশিষ্ঠ মুরব্বী শেখ ইদ্রিছ আলী তুরণ মিয়া, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল মতিন, এম এ শহিদ পংকি, সমাজসেবী শহিদুর রহমান শাহিন, জালালপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান জিল্লুর রহমান জিলন, মধ্যপ্রাচ্য প্রবাসী সমাজসেবী জুনেদ আহমদ শামীম, সমাজসেবী ছানাউল হক ছানা, ফাউন্ডেশনের পরিচালক এনামুল কবির, যুবনেতা সুন্দর আলী, ছাত্রনেতা শেখ শরিফ আহমদ রাজা, শারফিন শাহ একাডেমীর প্রধান শিক্ষক তারেকুর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর