রোববার   ২০ অক্টোবর ২০১৯   কার্তিক ৪ ১৪২৬   ২০ সফর ১৪৪১

৩১১

বুলবুলকে গ্রেপ্তার ইমজার ক্ষোভ নিশর্ত মুক্তি দাবি

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৯ ০১ ০১ ০৪  

সিলেটের সিনিয়র সাংবাদিক মইনুল হক বুলবুলকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা), সিলেট।
সংগঠনটির সভাপতি ও দেশ টেলিভিশনের সিলেট বিভাগীয় প্রতিনিধি বাপ্পা ঘোষ চৌধুরী এবং সাধারণ সম্পাদক ও ইন্ডিপেন্ডেন্ট টিভির সিলেট ব্যুরো চিফ মঞ্জুর আহমদ সাক্ষরিত এক বিবৃতি বলেন, কারো বিরুদ্ধে অভিযোগ থাকলে পুলিশ অবশ্যই তাকে গ্রেপ্তার করার অধিকার রাখে। কিন্তু যেভাবে ফিল্মি স্টাইলে বুলবুলকে আটক করা হয়েছে তা খুবই উদ্বেগজনক ও নিন্দনীয়।
ইমজা নেতৃবৃন্দ বলেন, বৃহস্পতিবার রাতে নগরীর একটি হাসপাতাল থেকে সাদা পোষাকে একদল অস্ত্রধারী  বুলবুলকে তুলে নিয়ে যায়। এভাবে একজন প্রতিষ্ঠিত সাংবাদিককে তুলে নেওয়া কেবল আইনের অপপ্রয়োগই নয়, একইসঙ্গে আইনশঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের ক্ষমতার অপব্যবহার বলেও আমরা মনে করি।
বুলবুলকে আটকের ক্ষেত্রে যথাযথ আইনী প্রক্রিয়া অনুসরণ করা হয়নি দাবি করে তারা বলেন, বুলবলকে আটকের পর এ ব্যাপারে পুলিশ প্রশাসনের লুকোচুরিও আমাদের বিস্মিত করেছে। আমরা আটকের ঘটনার সুষ্ঠ তদন্ত ও মইনুল হক বুলবুলের নিশর্ত মুক্তি দাবি করছি।
প্রসঙ্গত, ইমজার সাবেক সভাপতি মইনুল হক বুলবুলকে বৃহস্পতিবার রাতে নগরীর উইমেন্স হাসপাতাল থেকে আটক করে নিয়ে যায় একদল সাদা পোষাকধারী পুলিশ।
 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর