শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৪ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

২৫৭০১

বুকভরা আশা নিয়ে মেয়র আরিফ’র দরজায় বৃদ্ধা নারী পেলেন ২০টাকা

প্রকাশিত: ৩ জুন ২০১৯ ১৪ ০২ ১০  

ডেস্ক রিপোর্ট:: ঈদের সময় বড় আসা করে গিয়েছিলেন মেয়র আরিফের দরজায় এক বৃদ্ধা নারী ও এক তরুনী। ওদের পোষাক আশাক বলে দিচ্ছে বড় অসহায় গরীব। 
তখন দুপুর ১২ টা ১৯মিনিট। সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী কার্যালয়ে আরিফ সাহেব কথা বলছেন সিলেট জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রাহাতের  সাথে কথা বলছেন একটি টিকাদারী প্রতিষ্ঠানের বিলের চেক নিয়ে। এসময় মেয়রের অফিস রুমে ঢুকে পড়েন এক বয়স্ক এক বৃদ্ধা নারী ও এক তরুনী। রুমে থাকা মেয়রের অফিস সহকারীরা জোর করে বের করে দেয় অফিস রুম থেকে। 
এই প্রতিবেদক রুম থেকে বের হয়ে দেখেন বৃদ্ধা নারী মেয়রের দরজায় বসে আছেন। তাদের ছবি তুলার কিছুক্ষন পর এই নারী আবার মেয়রের রুমে ঢুকেন। পেছন পেছন সাংবাদিক ঢুকায় এবার বাধা নয় দেখা হয় মেয়রের সাথে। সাহায্য চান অসহায় দুই নারী। মেয়র আরিফুল হক চৌধুরী সাহায্যের হাত বাড়িয়ে দেন বৃদ্ধার দিকে।

তুলে দেন নতুন চকচকে একটি বিশ টাকার নোট। দুইজন অসহায় নারী যখন বিশ টাকা করে পেয়ে খুশিতে তাদের চোখ ঝলঝল করছিল। বুকভরা আশা নিয়ে গিয়েছিলেন মেয়রের দরজায়। তাদের ভাগ্যে ২০টাকা করে পড়েবে তারা কি জানতো? জানলে হইতো তারা মেয়রের দরজায় না গিয়ে অন্য কোথায় হাত পাতাতো।

তখন সিটি কর্পোরেশনের ঠিকাদার উপশহরের বাসিন্দা নগরীতে অসহায় মানুষের বন্ধু হিসেবে পরিচিত আনোয়ার হোসেন দুই নারীর হাতে তুলে একশত টাকার দুটি নোট। 
মেয়র এই প্রতিবেদককে বলেন, আর কত ছবি তুলবে আমার। গতদিন তো আমাকে ইমাম বানিয়ে নিউজ করলে। 
 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর