বুধবার   ২৪ জুলাই ২০১৯   শ্রাবণ ৮ ১৪২৬   ২১ জ্বিলকদ ১৪৪০

২০৬

বিস্ফোরক মামলায় ছাতকের আ.লীগ নেতা শামীম জেলহাজতে

প্রকাশিত: ২৩ জুন ২০১৯ ২২ ১০ ২৯  

ছাতক প্রতিনিধি:: সুনামগঞ্জ জেলা আওয়ামী লী‌গের তথ্য ও গ‌বেষণা বিষয়ক সম্পাদক ছাতকের শামীম আহমদ চৌধুরী‌কে জেল হাজ‌তে পা‌ঠি‌য়ে‌ছেন আদালত।

রবিবার পু‌লিশ এসল্ট ও বি‌স্ফোরক আই‌নে দা‌য়ের করা মামলায় হা‌জিরা দি‌তে গে‌লে জেলা ও দায়রা জজ ওয়াহিদুজ্জামান শিকদার তার জা‌মিন না মঞ্জুর ক‌রে জেল হাজ‌তে প্রের‌ণের নি‌র্দেশ দেন। 

আদালত সূ‌ত্রে জানা যায়, গত ১৫ মে সুনামগ‌ঞ্জে‌র ছাত‌কে সুরমা নদী‌তে চাঁদাবা‌জি নি‌য়ে পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবুল কালাম চৌধুরী ও তার সহোদর জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শামীম আহমদ চৌধুরীর সমর্থকদের ম‌ধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। 

এ‌তে সাহাব উ‌দ্দিন না‌মের এক ভ্যান চালক ঘটনাস্থ‌লেই নিহত হয়। 

সংঘর্ষে ছাতক থানার ওসি গোলাম মোস্তফাসহ আহত হয় দুই প‌ক্ষের প্রায় শতা‌ধিক মানুষ। প‌রে পু‌লিশ বাদী হ‌য়ে দু‌টি এবং ভ্যান চাল‌কের স্ত্রী বাদী হ‌য়ে থানায় এক‌টি মামলা দা‌‌য়ের ক‌রেন। 

পু‌লি‌শের এসল্ট এবং বি‌স্ফোরক আই‌নের দু‌টি মামলায়ই শামীম আহ‌মেদ চৌধুরী কে আসামী করা হয়। প‌রে তি‌নি গ্রেফতার এড়া‌তে হাই‌কোর্ট থে‌কে জা‌মিন নেন। 

বোববার তি‌নি নিম্ন আদালত সুনামগঞ্জ জেলা দায়রা জজ আদাল‌তে হা‌জির হ‌য়ে জা‌মিন চাই‌লে বিচারক তা‌কে জেল হাজ‌তে প্রের‌ণের নি‌র্দেশ দেন।

জেলা বারের পি‌পি অ্যাড‌ভো‌কেট খায়রুল ক‌বির রু‌মেন বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন।

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর