মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৭ মুহররম ১৪৪১

৭২

বালাগঞ্জ সরকারি কলেজে মাদক বিরোধী সভা

প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০১৯ ২০ ০৮ ৩৭  

বালাগঞ্জ সরকারি কলেজে মাদকবিরোধী সভা ও বৃক্ষ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ৪ সেপ্টেম্বর বুধবার কলেজে এ সভা অনুষ্ঠিত হয়।     
কলেজ অধ্যক্ষ লিয়াকত শাহ ফরিদীর সভাপতিত্বে ও প্রভাষক অহী আলম মোহাম্মদ রেজার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে বালাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর বলেন, ভাষা আন্দোলন, ছয়দফা, গণঅভ্যূথান থেকে শুরু করে মহান মুক্তিযুদ্ধ পর্যন্ত সকল আন্দোলনে ছাত্ররাই যুগে যুগে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। জাতির পিতার নির্দেশিত সোনার বাংলা গড়তে শিক্ষার্থীদের অগ্রনী ভূমিকা পালন করতে হবে।
তিনি শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, জ্ঞান বিতরণের পাশাপাশি নৈতিক শিক্ষা দিতে হবে। ভাল ফলাফলই নয় ভাল মানুষ করে তাদের গড়ে তুলতে হবে।
বালাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুস সাকিব বলেন, মাদক ভয়াবহ ব্যাধি। এ ব্যাধিকে সমাজ থেকে দূর করতে হলে ছাত্রসমাজকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।  
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) সুমন চন্দ্র দাস, অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমান, কলেজ শিক্ষক পর্ষদের সম্পাদক ফয়জুল ইসলাম, অধ্যাপক অবিনাশ আচার্য, শিক্ষার্থীদের পক্ষে কামরুল ইসলাম।
পরে বৃক্ষ বিতরণ অনুষ্ঠানে দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীরা প্রথম বর্ষের শিক্ষার্থীদের একটি করে বনজ  ও ফলজ গাছের চারা উপহার দেন।  -বিজ্ঞপ্তি

 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর