বুধবার   ২৪ জুলাই ২০১৯   শ্রাবণ ৮ ১৪২৬   ২১ জ্বিলকদ ১৪৪০

৬৪৬২

বালাগঞ্জে ফ্রেন্ডস চ্যারিটি ফোরামের ত্রাণ ও বস্ত্র সামগ্রী বিতরণ

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৬ ০১ ০১ ১৬  

বালাগঞ্জ উপজেলার গহরপুরে ‘মানুষ মানুষের জন্য, দশে মিলে হাত ধরি মানব সেবার পাশে থাকি’ এই স্লোগানকে ধারন করে ফ্রেন্ডস চ্যারিটি ফোরামের উদ্যোগে ও দেওয়ান আব্দুর রহিম স্কুল এন্ড কলেজের ২০১০ সালের এসএসসি ব্যাচের ছাত্র-ছাত্রীদের অর্থায়নে শুক্রবার (৩১ মে) রমজান ও ঈদ উপল্েয গরীব ও অসহায়দের মধ্যে ত্রান ও বস্ত্র সামগ্রী বিতরণ করা হয়। 
২০১০ সালের এসএসসি ব্যাচের ছাত্র খালেদ আহমদ ও ইমনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক খলিলুর রহমান বলেন, সুবিধাবঞ্চিত মানুষদের বাদ দিয়ে আমরা সমাজকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব নয়। তাই অসহায়দের সমস্যা না ভেবে তাদেরকে উন্নত জীবন যাপনে সহযোগিতা করা প্রয়োজন। সমাজের বিত্তবানসহ যার যার অবস্থান থেকে সুবিধাবঞ্চিতদের সহযোগিতা করলে তারা সুখে স্বাচ্ছন্দ্যে বসবাস করতে পারবে। ২০১০ সালের এসএসসি ব্যাচের ছাত্র-ছাত্রীরা তাদের নিজ অর্থায়নে গরীব ও অসহায়দের সাহায্য করে যে দৃষ্টান্ত রেখেছে তা নিতান্তই প্রশংসার দাবিদার। 
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিনিয়র শিক মাওলানা আতাউর রহমান।
নগদ অর্থ প্রদান করেন, গহরপুর আব্দুল মতিন মহিলা একাডেমির প্রধান শিক জুবের আহমদ, ২০১০ সালের এসএসসি ব্যাচের ছাত্র-ছাত্রীদের মধ্যে শাহ আলম, নাজাত, আলতাব আহমদ, মো. শিপু মিয়া, আব্দুর রাজ্জাক, রুবেল আহমদ, মো. মোস্তাফিজুর রহমান মুন্না, রাজিব উদ্দিন, জুনেদ আহমদ, ফরহাদ আহমদ, আমিনুর রহমান, রেজা আহমদ, ইমরান আহমদ, ওজি আহমদ, রিমন, মিজানুর রহমান শিমু, রাবিব, ফখর, শিপলু আহমদ, ফয়েজ আহমদ, জাকির আহমদ, বুরহান খান, রাহেল, আলমগীর, হাদ্দাদ, সামাদ, সাদেক, নাহিদ, নাজমুল, ফাহাদ, ফাহিম, নজরুল, তাহিয়া, খুশবু, রিমা, ফাহিমা, শাহেলী, সেলিনা, সালমা, লাক্কি, রাশেদা, সুবর্ণা, হাফছা, আজিজ।  -বিজ্ঞপ্তি
 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর