শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

২৬৯৯

বালাগঞ্জে প্রতিপক্ষকে হত্যার চেষ্টা: থানায় মামলা দায়ের  

প্রকাশিত: ৭ জুলাই ২০১৯ ২৩ ১১ ৪০  

ডেস্ক রিপোর্ট::সিলেটের বালাগঞ্জ উপজেলায় প্রতিপক্ষকে উপর হামলা করে হত্যার চেষ্টা ছালানো হয়েছে। এ হামলায় মালেক নামের একজন গুরুত্বরও আহত হয়েছেন। ২৬ জুন বালাগঞ্জ থানার শিওরখাল বড়জামাত গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ২৮ জুন বালাগঞ্জ থানায় দুই জনের নাম উল্লেখ করে ও ৩/৪জনকে অজ্ঞাত রেখে  হত্যা চেষ্টার অভিযোগ এনে (মামলা নং০৪(০৬)১৯ ইং) দাখিল করেছেন বড়জামাত গ্রামের মো. আব্দুর রহমানের ছেলে মো. মালেক মিয়া। মামলার আসামীরা হলেন বালাগঞ্জ উপজেলার শিওরখাল বড়জামাত গ্রামের আব্দুল মন্নানের ছেলে মিনুর মিয়া (৩৫) ও সোয়েব মিয়া (২৫)।    

মামলা সূত্রে জানা যায়, বালাগঞ্জ উপজেলার শিওরখাল বড়জামাত গ্রামের মালেক মিয়ার সাথে জায়গা জমি নিয়ে পূর্ব বিরোধ ছিল একই গ্রামের মিনুর ও সোয়েবের সাথে। সেই বিরোধের জের ধরে গত  ২৬ জুন পূর্ব পরিকল্পিতভাবে মালেককে হত্যার উদ্দ্যেশে ধারালো অস্ত্র দিয়ে অর্তকিত হামলা চালায় মিনুর, সোহেব ও তাদের বাহিনী। এ সময় মালেককে প্রাণে হত্যার উদ্দ্যেশে মাথায় ও শরিরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করে মৃত প্রায় করে তুলে। মালেকের চিৎকার শুনে এলাকার লোকজন এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন ও চিকিৎসার জন্য বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোশারফ জানান, এ ঘটনায় দাখিলকৃত মামলাটি তদন্তাধিন। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশি অভিযান চলছে।  
 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর