সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

১০৭

ফেঞ্চুগঞ্জে ঘিলাছড়ায় রাস্তার বেহাল দশা, নিরুপায় জনগণ

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯ ১৪ ০২ ১৬  

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:: সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর আশিঘর গ্রামের দুটি মাদরাসার শিক্ষার্থীদের যাতায়াতের গুরুত্বপূর্ণ রাস্তা খুবই খারাপ। 
আল-মাহাব্বাহ হাফিজিয়া এতিমখানা দাখিল মাদরাসা থেকে তজলুবুন্নেছা - হাফিজ খান ক্যাডেট দাখিল মাদরাসা যাতায়াতের গুরুত্বপূর্ণ রাস্তা এটি। এই রাস্তা সরকারি কাজ অতিথে হলেও নামমাত্র কাজ হয়েছে। এলাকাবাসী জানান, গত ৬ মাস আগে বর্তমান ইউপি সদস্য  আশ্বাস দেন রাস্তায় কাজ শুরু করবেন। কিন্তু না, আজ পর্যন্ত কোন কাজ নেই। গত তিন বছর আগে কাজ করানোর কথা বলে এলাকবাসীকে আশ্বস্ত করেছিলেন। কিন্তু কোন হলোনা। এলাকার শিক্ষার্থীদের ও এলাকার জনগণের ভোগান্তির  শেষ নেই। পুরো বর্ষাকাল কাদার মধ্যে চলাচল করতে হয়।
আল-মাহাব্বাহ হাফিজিয়া এতিমখানা দাখিল মাদরাসার সামনে ৩ বছর আগে মাদরাসার প্রতিষ্টাতা আমেরিকা প্রবাসী মুহাম্মদ আইনুল হুদা  কয়েক লক্ষ টাকা খরচ করে পাকা করেছেন। 
এলাকাবাসী আরো জানান এই রাস্তায় কাজ শুরু করবেন ১০০০ ফুট পর্যন্ত ইট সিলিং বাজেট পাশ হয়েছে। অবহেলিত জনগণের প্রশ্ন  সেই বাজেট গেল কোথায়। 
 এ ব্যপারে কোন ধরনের উদ্যোগ নেই বলে জানিয়েছেন ৩নং ঘিলাছড়া ইউনিয়ন চেয়ারম্যান লেইছ চৌধুরী।  এলাকার প্রতিনিধি, সমাজসেবক,  কর্তৃপক্ষের দৃষ্টিপাত করে জানিয়েছেন  যেন এই অবহেলিত রাস্তার উন্নয়ন কাজ করে জনগণের ও শিক্ষার্থীদের যাতায়াতের ব্যবস্থা করে দেন।

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর