শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

১৬

পোস্টাল ই.ডি. কর্মচারী ইউনিয়ন সিলেট জেলার আলোচনা সভা 

প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০১৯ ১৯ ০৭ ৫৯  

বাংলাদেশ পোস্টাল ই.ডি. কর্মচারী ইউনিয়ন সিলেট জেলা শাখার উদ্যোগে বিভিন্ন দাবিতে ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার বরাবারে স্মারকলিপি প্রদান উপলক্ষে আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। বুধবার বিকেল ৩টায় সিলেট প্রধান ডাকঘর অডিটোরিয়ামে এ আলোচনা সভার আয়োজন করা হয়। 
বাংলাদেশ পোস্টাল ই.ডি. কর্মচারী ইউনিয়ন সিলেট জেলা শাখার সভাপতি আশরাফ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারুক আহমদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন হাসনা বেগম, ইসমাঈল খান, শোয়াইবুর রহমান, নাজির উদ্দিন চৌধুরী, জামাল হোসেন, বদরুল মতিন চৌধুরী প্রমুখ।  
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আব্দুল মতিন এবং গীতা পাঠ করেন সজল চন্দ্র। 
সভায় বক্তারা বলেন, বর্তমানে বাংলাদেশের পোস্টাল ই.ডি. কর্মচারীরা নামমাত্র ভাতায় সততা ও নিষ্ঠার সাথে ডাকসেবা দিয়ে যাচ্ছেন। কর্মচারীদের কর্মতৎপরতায় ডিজিটাল পোস্ট অফিসের সেবার মান আগের চেয়ে অনেক বৃদ্ধি পেয়েছে এবং সরকারের রাজস্ব আয় বৃদ্ধি পাচ্ছে। ডিজিটাল ডাক সেবার মান আরো বৃদ্ধির লক্ষে এবং  ই.ডি. কর্মচারীদের সম্মানের সাথে জীবিকা নির্বাহের জন্য কেন্দ্রীয় কমিটি দশ দফা দাবি পেশ করেছে। অবিলম্বে তা বাস্তবায়ন করতে হবে। বর্তমান ভাতা তিনগুন বৃদ্ধি করা এখন সময়ের দাবি। একই সাথে দুই ঈদসহ বিভিন্ন উৎসবে ই.ডি. কর্মচারীদের উৎসবভাতা প্রদান করতে হবে। বর্তমান সরকার ই.ডি. কর্মচারীদের দাবি পূরণের যে আশ^াস দিয়েছেন তা বাস্তবায়িত হলে ডাকসেবার মান বহুগুণে বেড়ে যাবে। -বিজ্ঞপ্তি
 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর