শনিবার   ১৭ আগস্ট ২০১৯   ভাদ্র ২ ১৪২৬   ১৫ জ্বিলহজ্জ ১৪৪০

২৯২

পানিবন্দি মানুষের পাশে দাঁড়াতে প্রধানমন্ত্রীর নির্দেশ: কামরান

বন্যায় দূর্গত মানুষের মাঝে ক্রাণ বিতরণ

প্রকাশিত: ১৪ জুলাই ২০১৯ ১৬ ০৪ ২৭  

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি, সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, বন্যায় পানিবন্দি মানুষের পাশে দাঁড়াতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নির্দেশনা অনুযায়ী আমরা কাজ করছি। সরকারের পাশিপাশি বিত্তবানদেরও বন্যার্তদের পাশে দাঁড়াতে হবে। অসহায় মানুষের মাঝে সাধ্য অনুযায়ী ত্রাণ নিয়ে এগিয়ে আসার আহবান জানান তিনি। 
 রোববার সকালে নগরীর যতনপুর, তেররতন, মাছিমপুর, চালিবন্দরসহ বিভিন্ন বন্যাদুর্গত এলাকার পরিদর্শন এবং পানিবন্দি মানুষের মধ্যে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন। বদর উদ্দিন আহমদ কামরানের নিজস্ব উদ্যোগে এসব ত্রাণ বিতরণ করা হয়। পরে তিনি নগরীর মিরাবাজারন্থ শাহজালাল জামেয়া স্কুলের আশ্রয়কেন্দ্রে গিয়ে পানিবন্দি মানুষের খোঁজ-খবর নেন এবং তাদের মাঝে ক্রাণ বিতরণ করেন। 
এসময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ নেতা বিজিত চৌধুরী, দিবাকর ধর রাম, হাজী আব্দুল মতিন, ডা. আরমান আহমদ শিপলু, আলতাফ হোসেন চৌধুরী, রুহুল মল্লিক ছোটন, গোলাম হাসান চৌধুরী সাজন, এম এইচ ইলিয়াছি দিনার, সাইফুর রহমান সাইফুর, আলী হোসেন আলম, দেলোয়ার হোসেন দিলাল, জামিল হোসাইন, লিটন দেব, আব্দুর রকিব, মো. লুৎফুর রহমান, শানু আহমদ প্রমুখ। 
 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর