বুধবার   ২৪ জুলাই ২০১৯   শ্রাবণ ৮ ১৪২৬   ২১ জ্বিলকদ ১৪৪০

২৪৮

নজরুলের কবর জিয়ারত ও শ্রদ্বা জানালো কেন্দ্রীয় ছাত্রলীগ

শরীফ আহমেদ,মৌলভীবাজার::

প্রকাশিত: ২ জুলাই ২০১৯ ১৬ ০৪ ২৮  

বাংলাদেশ ছাত্রলীগের  সাবেক কেন্দ্রীয় গণ শিক্ষা বিষয়ক সম্পাদক অকালে  প্রয়াত মোঃ নজরুল ইসলামের কবর জিয়ারত ও কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করলেন  ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারা।

সোমবার রাত ৮টায় কমলগঞ্জের রহিমপুর ইউনিয়নে অবস্থিত প্রয়াত নজরুল ইসলামের কবরে শ্রদ্বা জানিয়ে ফাতেহা পাঠ করে জিয়ারত করে তাঁর আত্মত্বার মাগফেরাত কামনা করে মোনাজাত করেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক  মাহবুব খান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক  রাকিনুল হক চৌধুরী ছোটন, মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক আরিফুল হোসেন, উপ মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক মহিউদ্দিন অপু,সহ সম্পাদক সাইদ খান শাওন,ওয়াসিম আকরাম প্রমূখ। সফর সঙ্গী ছিলেন  কেন্দ্রীয় উপ আন্তর্জাতিক সম্পাদক মিহির রঞ্জন দাস।

এছাড়াও  উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ফজলুল হক,মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি আমীরুল হোসেন চৌধুরী আমীন, সাধারণ সম্পাদক মাহবুব আলম, কমলগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাহাত ইমতিয়াজ রিপুল, সাধারণ সম্পাদক শাকের আলী সজিবসহ জেলা ও উপজেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্বাবিদ্যালয় শাখার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও  কেন্দ্রীয় ছাত্রলীগ নির্বাহী সংসদের  বর্তমান সহ সম্পাদক সাঈদ খান শাওন এ তথ্য নিশ্চিত করেন।

উল্লেখ্য, প্রয়াত মোঃ নজরুল ইসলাম ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ছাত্র ছিল,এছাড়াও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের গণ শিক্ষা বিষয়ক সম্পাদক ও সহ সম্পাদক, জালালাবাদ ছাত্র কল্যাণ সমিতি ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সিনিয়র সহ সভাপতির স্বু-নামের সহীত দায়িত্বপালন করেছে।

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর