সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

৩৩০

নগরীতে প্রচারণায় ব্যস্ত ‘সিলেট ব্যবসায়ী পরিষদ

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯ ১৭ ০৫ ০৮  

দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র আসন্ন নির্বাচনকে সামনে রেখে নগরীতে ৬ষ্ট দিনে প্রচারণায় ব্যস্ত ‘সিলেট ব্যবসায়ী পরিষদ’। আজ বুধবার সকাল ১০ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত একটানা প্রচারণা করেন ‘সিলেট ব্যবসায়ী পরিষদ’র নেতৃবৃন্দ।
ব্যাপক উৎসাহ উদ্দীপনা নিয়ে সকাল থেকে বিকাল পর্যন্ত ভোটারদের দোয়ারে দোয়ারে ঘুরছেন পরিষদের নেতৃবৃন্দ। প্রচারণাকালে ভোটারদের উৎসাহ, মন জয় করতে বিভিন্ন প্রতিশ্রুতি, ব্যবসায়ীদের বিভিন্ন সুযোগ সুবিধা- দাবি দাওয়া আয়াদের আশ্বা প্রদান করেন পরিষদের নেতৃবৃন্দ। 
প্রচারণায় অংশ হিসেবে ৬ষ্ট দিনে সিলেট নগরীর ধোপাদিঘীর পার, নায়রপুল, সোবহানীঘাট, যতরপুর, ফরতখারপুল, মিরাবাজার, মেন্দিবাগ ও জিন্দাবাজার এলাকার বিভিন্ন মার্কেটে প্রচারণা করেন সিলেট ব্যবসায়ী পরিষদের নেতৃবৃন্দ। 
পরিষদের নেতৃবৃন্দ ভোটারদের আশ্বা প্রদান করেন- চেম্বারকে শক্তিশালী ও ব্যবসায়ীদের উন্নয়নে তরুন ও প্রবীনদের সম্বনয়ে গঠিত যোগ্য ও দক্ষ প্যানেল ’সিলেট ব্যবসায়ী পরিষদ’। তরুণা তাদের যোগ্যতা ও দক্ষতাকে কাজে লাগিয়ে আগামী দিনে চেম্বারকে আরো গতিশীল করবেন। বর্তমান প্রতিযোগিতামুলক বিশ্বে ব্যবসা বান্ধব পরিবেশ সৃষ্টি ও ব্যবসায়ীদের স্বার্থে তরুণদের সম্বনয়ে গঠিত পূর্ণ প্যানেলকে বিজয়ী করলে ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের লক্ষ্যে বিনিয়োগ বান্ধব পরিবেশ সৃষ্টি, পর্যটন, শিল্প ও আইটি খাতের বিকাশ, ব্যবসায়ীদের ভ্যাট ও ট্যাক্স সহ যাবতী দাবী দাওয়া আদায়ে চেম্বারকে শক্তিশালী করা হবে। মামলা মুক্ত চেম্বার গঠন করতে ব্যবসায়ীদের অগ্রণী ভূমিকা রাখার আহবান জানান পরিষদের নেতৃবৃন্দ। 
দিনব্যাপী প্রচারণায় উপস্থিত ছিলেন প্রার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন-’সিলেট ব্যবসায়ী পরিষদ’ প্যানেল অর্ডিনারী প্রার্থী -এহতেশামুল হক চৌধুরী, মো: সাহিদুর রহমান, ফালাহ উদ্দিন আলী আহমদ, মুশফিক জায়গীরদার, মো: আব্দুর রহমান জামিল, খন্দকার ইসরার আহমেদ রকী, মো: শফিকুল ইসলাম, শান্ত দেব, মো: আব্দুস সামাদ, খলিলুর  রহমান চৌধুরী, ফখর উছ সালেহীন নাহিয়ান, আলীমুল এহছান চৌধুরী। এসোসিয়েট শ্রেণী-ইলিয়াছ উদ্দিন লিপু, মো: আব্দুল কালাম, কাজী মো: মোস্তাফিজুর রহমান, মনোরঞ্জন চক্রবর্তী সবুজ। -বিজ্ঞপ্তি

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর