শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

৯৬৯

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে কোরবানির মাংস বিতরণ 

প্রকাশিত: ১৫ আগস্ট ২০১৯ ২৩ ১১ ৪৬  

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট এর উদ্যোগে পবিত্র ঈদুল আয্হা উপলক্ষে দক্ষিণ সুরমার মোগলাবাজার ও দাউদপুর ইউনিয়ন এবং সিলেট নগরীর পশ্চিম পীরমহল্লা এলাকায় ৩ দিনব্যাপী কোরবানির মাংস বিতরণ বৃহস্পতিবার সম্পন্ন করা হয়। 
মাংস বিতরণ পূর্ববর্তী আলোচনা সভায় জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের ভাইস্ চেয়ারম্যান এনামুল কবির এর সভাপতিত্বে ও ট্রাস্টের নির্বাহী পরিচালক যুব সংগঠক ও সমাজকর্মী শাহীন আহমদ পরিচালনায় অতিথির বক্তব্য রাখেন জালালাবাদ এসোসিয়েশন রিয়াদের সভাপতি বিশিষ্ট সমাজসেবী আলহাজ্ব কাপ্তান হোসেন। 
বক্তব্য রাখেন ট্রাস্টের উপদেষ্টা মোগলাবাজার ইউনিয়নের বিশিষ্ট মুরব্বি সায়েস্তা মিয়া, সাবেক মেম্বার সানাওর আলী সোনা মিয়া, ট্রাস্টের নির্বাহী সদস্য দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক জাহাঙ্গীর আলম মুসিক, অধ্যাপক মুহিবুর রহমান, ব্যবসায়ী হারুনুর রশিদ হিরন, যুবনেতা ময়নুল ইসলাম প্রমুখ ।
জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে প্রতি বছরের মতো এবারও ১৫ টি গরু ও ৩০টি খাসি কোরবানি করে অসহায় ও হতদরিদ্র প্রায় সহস্রাধিক জনসাধারণের মধ্যে মাংস বিতরণ করা হয় । এছাড়াও বিভিন্ন স্থানে ও প্রতিষ্ঠানে খাসি প্রদান করা হয় । -বিজ্ঞপ্তি


 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর