বুধবার   ২৪ জুলাই ২০১৯   শ্রাবণ ৮ ১৪২৬   ২১ জ্বিলকদ ১৪৪০

১৬৪

জৈন্তিয়া কেন্দ্রীয় আইনজীবী পরিষদ গঠন

প্রকাশিত: ১২ জুলাই ২০১৯ ২১ ০৯ ৫৬  

জৈন্তিয়া কেন্দ্রীয় আইনজীবী পরিষদের এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ১২ জুলাই কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ হলে এ উপলক্ষে জৈন্তিয়া কেন্দ্রীয় আইনজীবী পরিষদের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। 
এড. আব্দুল মান্নানের সভাপতিত্বে ও এড. জামাল উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নব নিযুক্ত সহকারী এটার্নি জেনারেল অব বাংলাদেশ, বৃহত্তর জৈন্তিয়ার কৃতি সন্তান  এডভোকেট. হুমায়ুন কবির বাবুল, বিশেষ অতিথির  বক্তব্য রাখেন জৈন্তিয়া কেন্দ্রীয় পরিষদের সহ সভাপতি এড. আজমল আলী, এডভোকেট মামুন রশিদ, এডভোকেট হাসান আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ফয়েজ আহমদ বাবর, অধ্যাপক সালাউদ্দিন বেলাল, অধ্যাপক আব্দুর রহিম।
বক্তব্য রাখেন জৈন্তিয়া কেন্দ্রীয় যুব পরিষদের আহ্বায় হুমায়ুন ইসলাম, কেন্দ্রীয় ছাত্র পরিষদ নেতা দেলোয়ার, মাসুক প্রমুখ। সভায় সংগঠনের পক্ষ থেকে প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক  প্রদান করা হয়। 
সভায় এডভোকেট আব্দুল মান্নান কে আহ্বায়ক, এডভোকেট আব্দুল হাফিজ ও এডভোকেট জিয়াউর রহমানকে যুগ্ম আহ্বায়ক, এডভোকেট মো. আব্দুল্লাকে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট জৈন্তিয়া কেন্দ্রীয় আইনজীবী পরিষদের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। -বিজ্ঞপ্তি
 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর