শুক্রবার   ২১ জুন ২০১৯   আষাঢ় ৬ ১৪২৬   ১৭ শাওয়াল ১৪৪০

৭২

জিয়াউর রহমানের শাহাদাতবার্ষিকীতে মহানগর মহিলা দলের সভা

প্রকাশিত: ৩১ মে ২০১৯ ১৮ ০৬ ৩৪  

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র রোকসানা বেগম শাহনাজ বলেছেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান মহান স্বাধীনতার ঘোষণা দিয়ে রণাঙ্গণে জীবন বাজি রেখে যুদ্ধ করেছিলেন। তিনি পরবর্তীতে অস্থিতিশীল বাংলাদেশকে স্থিতিশীল করে উন্নয়নের ধারায় নিয়ে এসেছিলেন। তিনি দেশের সব নিষিদ্ধ রাজনৈতিক দলকে পুরনায় রাজনীতি করার সুযোগ দিয়ে দেশে বহুদলীয় গণতন্ত্র চালু করেছিলেন। তার অবদানকে বর্তমানে অস্বীকার করার চেষ্ঠা চলছে। মহিলা দলকে ঐক্যবদ্ধ থেকে শহীদ জিয়ার অবদান জাতির সামনে তুলে ধরতে হবে। 
বাংলাদেশের মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা ও বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে সিলেট মহানগর মহিলা দলের উদ্যোগে আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গতকাল শুক্রবার বাদ জুমআ নগরীর দারিয়াপাড়ায় দোয়া ও সভার আয়োজন করা হয়।
সিলেট মহানগর মহিলা দলের সভাপতি জাহানারা ইয়াসমিন গোলাপীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিগার সুলতানা ডেইজির পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহানগর মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি মিনারা হুসেন, মহিলাদল নেত্রী সাাফিয়া খাতুুন মনি, রেহেনা বেগম, রাহিল জেরিন কানন, আনোয়ারা বেগম, শেফালি বেগম, রেখা ইয়াসমিন প্রমুখ। -বিজ্ঞপ্তি
 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর