সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

২৯৪

জিন্দাবাজারে ৩ যুক্তরাজ্য প্রবাসী যুবকের উপর হামলাকারী জাহেদ আটক

প্রকাশিত: ২৯ আগস্ট ২০১৯ ০০ ১২ ০০  

স্টাফ রিপোর্ট:: সিলেট নগরীর জিন্দাবাজারে পাঁচভাই রেস্টুরেন্টে রাতের খাবার খেতে আসা ৩ যুক্তরাজ্য প্রবাসী যুবকের উপর হামলার ঘটনার মূল নায়ক জাহেদকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত জাহেদ সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি পিযুষ কান্তি দে’র গ্রুপের সক্রিয় কর্মী।

বুধবার রাত ১১ সাড়ে টার দিকে নগরীর জিন্দাবাজার এলকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এনিয়ে আলোচিত এই মামলায় ৪০ আসামীর মধ্যে ৭ জনকে গ্রেফতার করা হল।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই এবাদউল্লাহ জানান, তাকে অনেক কৌশল করে ধরা হয়েছে। অনেকদিন ধরেই সে নানানামে নানাভাবে কৌশল করে চলছিল। সে প্রবাসীদের উপর হামলার ঘটনার অন্যতম আসামী। গ্রেফতারকৃত জাহেদ হোসেন নগরীর মদীনা মার্কেট ২৬/বি ব্লকের কামারগলি এলাকার শফিক মিয়ার ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই এবাদউল্লাহ আরো জানান, এনিয়ে ওই ঘটনায় জাহেদসহ মোট ৭জনকে গ্রেফতার করা হয়েছে।

অন্য গ্রেফতারকৃতরা হল লিটন, শিপন, নোমান, পলাশ, দিপু রায়, সাগর তালুকদার। তারা সকলেই সিলেট কেন্দ্রীয় কারাগারে আছে বলে তিনি জানান। মামলার অন্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলেও তিনি জানান।

প্রসঙ্গত, গত ৬ আগষ্ট কাটাকাটির একপর্যায়ে জাহেদ ও সজিবের নেতৃত্বে ছাত্রলীগ কর্মীরা তিন যুক্তরাজ্য প্রবাসীর উপর হামলা করে রক্তাক্ত জখম করে। এ ঘটনায় আহত প্রবাসীদের চাচাতো ভাই বাদি হয়ে ৪০ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা বেশ কয়েকজনকে আসামী করে মামলা করেন।

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর