সোমবার   ১৯ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

৩০১

জাউয়া বাজারে স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টার অভিযোগ বখাটে আটক

প্রকাশিত: ২৫ জুন ২০১৯ ২১ ০৯ ২১  

ছাতক প্রতিনিধি:: ছাতকে এক স্কুল ছাত্রী জোরপূর্বক ধর্ষনের চেষ্টার অভিযোগে হেলাল আহমদ(১৯) নামের এক বখাটেকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে উপজেলার জাউয়া বাজার থেকে তাকে আটক করা হয়। হেলাল আহমদ জাউয়া বাজার ইউনিয়নের খারাই গ্রামের ফকির আলীর পুত্র। স্থানীয় সূত্রে জানা য়ায়, একই এলাকার বাসিন্দা ও পাইগাঁও স্কুলের ১০ম শ্রেনীর এক ছাত্রীকে স্কুলে যাওয়া আসার পথে প্রায়ই উত্ত্যক্ত করতো বখাটে হেলাল।

সোমবার রাতে ওই ছাত্রীর কক্ষের বেড়া ভেঙ্গে ঘরে প্রবেশ করে ঘুমন্ত অবস্থায় তাকে ধর্ষনের চেষ্টা চালায় হেলাল। এসময় ওই ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এসে বখাটে হেলালকে আটক করে। খবর পেয়ে হেলালের পরিবারের লোকজন ঘটনাস্থলে পৌছে জোরপূর্বক হেলাল আহমদকে ছিনিয়ে নিয়ে যায়।

মঙ্গলবার সকালে ঘটনাটি পাইগাঁও স্কুল কর্তপক্ষকে অবহিত করেন ভিকটিমের বাবা। পরে ভিকটিমসহ তার বাবা জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্র উপস্থিত হয়ে পুলিশকে ঘটনার কথা অবহিত করেন। এ সময় ভিকটিমের বাবা বাদী হয়ে বখাটে হেলাল আহমদকে আসামী করে একটি লিখিত অভিযোগ দেন। অভিযোগের প্রেক্ষিতে বিকেলে জাউয়া বাজার থেকে হেলাল আহমদকে আটক করে পুলিশ। জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক নির্মল চন্দ্র দে আটকের কথা স্বীকার করেছেন।

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর