শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৪ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

২৭০

জন্মদিনে ভালোবাসায় সিক্ত সাংবাদিক তুরাব

প্রকাশিত: ২ জুলাই ২০১৯ ১৩ ০১ ০০  

স্টাফ রিপোর্ট:: জন্মদিনে সবার ভালোবাসায় সিক্ত হলেন সিলেটের শতবর্ষের সাংবাদিকতার স্মারক প্রতিষ্ঠান সিলেট প্রেসক্লাবের সদস্য ও দৈনিক জালালাবাদে স্টাফ রিপোর্টার এ টি এম তুরাব। 

ফুলেল শুভেচ্ছা ও কেক কেটে আনন্দ উচ্ছ্বাসের মধ্যদিয়ে পালন করা হয় তার জন্মদিন। 

১লা জুলাই ছিল সাংবাদিক তুরাবের ৩০তম জন্মদিন ছিলো। এ উপলক্ষে সোমবার রাতে নগরীর শাহজালাল উপশহরে বন্ধু-বান্ধব, শুভাকাঙ্ক্ষী প্রিয়জনেরা কেক কেটে তার জন্ম বার্ষিকী পালান উদযাপন করেন। 

কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজমহল এন্ড সুইটস এর ডিরেক্টর এ.সামী আহমদ, যুক্তরাষ্ট্র কমিউনিটি নেতা কয়েছ আহাদ, লিডিং ইউনোভার্সিটির মেধাবী ছাত্র ও তরুণ সমাজকর্মী রায়হান আহমদ চৌধুরী নাহিদ, সাবেক ছাত্রনেতা সাদী খান, এমসি কলেজ ছাত্রলীগ নেতা নাজমুল ইসলাম রাহাত, তারেক আহমদ, সাদমান রাহাত অনি, সাদমান রাফাত অপি, মাসুম, মাহিন, অপু, হামিদ প্রমুখ।

সাংবাদিক এ টি এম তুরাব বলেন, আমি আজকের এই দিনটির জন্য কৃতজ্ঞ। সবার ভালোবাসায় সিক্ত হয়েছি যাহা ভূলে যাওয়ার। জন্মদিন এমন ঘটা করে এর আগে করা হয়নি। আজকের এ আয়োজনটি আমার সবচেয়ে বড় পাওয়া। যারা আমার এই ক্ষুদ্র জীবনকে ভালোবাসা দিয়ে রাঙিয়েছেন তাদেরকে অনেক ধন্যবাদ। আলাদা করে বলতে হয়, যাদের সাথে আমার আত্মার আত্মীয় সেই সব প্রিয় বন্ধু ও স্নেহের ছোট ভাইদের কথা। তারা এরকম একটি অনুষ্ঠান করে আমাকে যে সারপ্রাইজ দিয়েছে এজন্য আমি চীর ঋণী হয়ে গেলাম।

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর