বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

২০৬

জগন্নাথপুরে হিন্দু স্কুলছাত্রীকে নিয়ে উদাও: জমির আলী গ্রেফতার

প্রকাশিত: ১২ জুলাই ২০১৯ ১৮ ০৬ ৩৩  

জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশের অভিযানে অবশেষে চাঞ্চল্যকর মামলার আসামী মুসলিম যুবক জমির আলীকে গ্রেফতার করা হয়েছে। এর আগে হিন্দু স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। 
জানাগেছে, ২১ জুন রাতে জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের পাইলগাঁও গ্রামের সামারিশ আলীর ছেলে জমির আলী (২৫) ও একই গ্রামের মনু বিশ্বাসের মেয়ে স্কুলছাত্রী জবা রাণী বিশ্বাস (১৬) বাড়ি ছেড়ে পালিয়ে যায়। এ ঘটনায় স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন। 
এদিকে-থানায় মামলা দায়েরের পর স্কুলছাত্রীকে উদ্ধার ও মামলার আসামী জমির আলীকে গ্রেফতারে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালায় জগন্নাথপুর থানা পুলিশ। এর মধ্যে ঘটনার ১৮ দিন পর ৯ জুলাই ভিকটিম স্কুলছাত্রীকে উদ্ধার করে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়। অবশেষে ঘটনার ২১ দিন পর ১১ জুলাই বৃহস্পতিবার রাতে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরীর দিক-নির্দেশনায় থানার ওসি (তদন্ত) নব গোপাল দাশের নেতৃত্বে সংগীয় এসআই কবির উদ্দিন সহ পুলিশ দল বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চাঞ্চল্যকর স্কুলছাত্রী অপহরণ মামলার আসামী মুসলিম যুবক জমির আলীকে গ্রেফতার করেন। ১২ জুলাই শুক্রবার গ্রেফতারকৃতকে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা জগন্নাথপুর থানার এসআই কবির উদ্দিন ভিকটিমকে উদ্ধার ও আসামীকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন। 
 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর