সোমবার   ২৬ আগস্ট ২০১৯   ভাদ্র ১০ ১৪২৬   ২৩ জ্বিলহজ্জ ১৪৪০

৮১

জগন্নাথপুরে যুবলীগ নেতাকে সংবর্ধনা প্রদান

প্রকাশিত: ৭ আগস্ট ২০১৯ ২২ ১০ ০১  

জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুরে যুবলীগ নেতাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। ৭ আগষ্ট বুধবার আ.লীগের দলীয় কার্যালয়ে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। স্থায়ীভাবে যুক্তরাষ্ট্রে গমন উপলক্ষে উপজেলা যুবলীগের উদ্যোগে যুবলীগের যুগ্ম-সম্পাদক এনামুল হক এনামকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।
উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আ.লীগের সহ-সভাপতি ও প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউপি চেয়ারম্যান তৈয়ব মিয়া কামালী, উপজেলা আ.লীগের সহ-প্রচার সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফিরোজ আলী, উপজেলা আ.লীগের সহ-দপ্তর সম্পাদক মাসুম আহমদ, উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মনোয়ার আলী। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের যুগ্ম-সম্পাদক এনামুল হক এনাম। 
বক্তব্য রাখেন, পৌর আ.লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল হাই, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর গিয়াস উদ্দিন মুন্না, এমদাদ আহমদ, নজরুল ইসলাম, জাহাঙ্গীর খান, নাজমুল হক, পৌর যুবলীগ নেতা আকমল হোসেন ভূইয়া, আশিক উদ্দিন, সাফরোজ ইসলাম রুনু, আফরোজ মিয়া, মঞ্জুরুল ইসলাম, আক্তার হোসেন, ইউনিয়ন যুবলীগ নেতা কামরুল বক্স, মঞ্জিল মিয়া, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহ রুহেল আহমদ, ছাত্রলীগ নেতা তফজ্জুল হক সুমন, কলেজ ছাত্রলীগ নেতা হাসান আদিল, মিসবাহ, ও পাইলগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তানভীর আহমদ প্রমূখ।
 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর