বুধবার   ২৪ জুলাই ২০১৯   শ্রাবণ ৮ ১৪২৬   ২১ জ্বিলকদ ১৪৪০

৪৫৬

ছাত‌কে অস্ত্র ঠেকিয়ে টাকা ছিনতাই, ৪জন আহত

প্রকাশিত: ১৮ জুন ২০১৯ ১৭ ০৫ ১৩  

হাসান আহমদ, ছাতক:: ছাতকে এক প্রবা‌সির স্ত্রী‌কে অস্ত্র মু‌খে জি‌ন্মি ক‌রে মা বোন শাশু‌ড়ি ও  ভাবী‌কে মার‌পিট ক‌রে  টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। এ দুর্বৃত্তরা হামলা ঘটনায় মা বোন শাশু‌ড়ি ভাবীসহ ৪জন আহত হ‌য়ে‌ছে, আহত‌দের কৈতক হাসপাতা‌লে ভ‌তি করা হ‌য়ে‌ছে। 

যানাযায়-উপজেলার ছৈলাআফজলাবাদ ইউ‌নিয়‌নের কু‌য়েত প্রবা‌সি আছমত আলীর স্ত্রী সেফা বেগম দোলারবাজার রুপা‌লি ব্যাংক শাখার ৫০হাজার টাকা উ‌ত্তোলন ক‌রে বা‌ড়ি ফেরার প‌র তার বসত ঘ‌রে সাজ্জাদ মিয়া নেতৃ‌ত্বে অ‌স্ত্রে মু‌খে তার ভাবী‌কে জি‌ন্মি ও মার‌পিট সেফা বেগ‌মের চু‌লে ধরে মার‌পিট ক‌রে ব্যাংক থে‌কে উ‌ত্তোলনকৃত টাকা ছি‌নি‌য়ে ‌নেয়ার উপজেলার ছৈলাআফজলাবাদ ইউ‌নিয়‌নের গত মঙ্গলবার দুপু‌রে প‌রিষপুর  এ ঘটনা ঘটে ।

এ ঘটনা আহতরা হ‌লেন, মা জয়ধন বি‌বি (৮০) বড় বোন আয়ফুল বেগম (৭০) প্রবাা‌সি বড় ভাই‌য়ের শাশু‌ড়ি ফি‌রোজা বেগম (৭৫) ও বড় ভা‌বি সেফা বেগম (৩০)‌কে কৈতক হাসপাতা‌লে চি‌কিৎসা দেয়া হ‌য়ে‌ছে। এ ব্যাপা‌রে  তার মা জয়ধন বিবি জানান, তা‌দের‌কে আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে একটি ব্যাগে থাকা ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় তার ছোট পুত্র সাজ্জাদ মিয়া।

এ ব্যাপা‌রে তার বড় বোন আয়ফুল বেগম অ‌স্ত্রের ম‌ু‌খে জি‌ন্মি ক‌রে ৫০হাজার টাকা ছিনতা‌ই‌য়ে এ ঘটনার সত্যতা স্বীকার ক‌রেন । এ ব্যাপা‌রে তার বড় শাশু‌ড়ি ফি‌রোজা বেগম ওতার বড় ভাবী সেফা বেগম জানান,তার শরী‌রে উপর আঘাত ক‌রে‌ছে  ও ব্যাংক থে‌কে উ‌ত্তোলনকৃত টাকা ব্যাগ ছি‌নি‌য়ে নেন তার দেবর সাজাদ মিয়া। এ ঘটনার ব্যাপা‌রে ছৈলা আফজলাবাদ ইউ‌নিয়‌নের চেয়ারম্যান গয়াস আহমদ ‌এর স‌ঙ্গে মোবাইল ফো‌নে যোগা‌যোগ কর‌লে তি‌নি এ ঘটনা সত্যতা স্বীকার ক‌রে‌ছেন । এ ঘটনার ব্যাপা‌রে মামলার প্রস্ত‌তি চল‌ছে।

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর