শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

১৫৮

চুনারুঘাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ 

প্রকাশিত: ২৫ জুন ২০১৯ ১৩ ০১ ০৪  

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি:: “ক্রীড়াতে বিজয় নয়, অংশ গ্রহনই মূখ্য” এ শ্লোগানকে সামনে রেখে হবিগঞ্জের চুনারুঘাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

(২৪ জুন) সোমবার বিকালে উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের শুকদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদের আয়োজনে এই ফুটবল টুর্ণামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়।


রাণীরকোর্ট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রশিদ মাষ্ঠারের পরিচালনায় ও আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজুর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শুকদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ এনামুল হক।


পুরস্কার বিতরনী অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ মঈন উদ্দিন ইকবাল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আমুরোড হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ আলাউদ্দিন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ খোরশেদ আলম ও মোঃ ইব্রাহিম মিয়া, চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ নুরুল আমিন। প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের থেকে বক্তব্য রাখেন হাবিবুর রহমান বাহার, আব্দুল মালেক ও কামাল আহমেদ প্রমূখ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, শিক্ষকমন্ডলী ও বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টে আড়ংবিল সরকারি প্রাথমিক বিদ্যালয় সমাপনী খেলায় গাদীশাল সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে । অপরদিকে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টে ঘনশ্যামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সমাপনী খেলায় কালিশীরি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে।

আলোচনা পর্ব শেষে বিজয়ী ও রানার্সআপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও আমন্ত্রিত অতিথিবৃন্দরা।
 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর