শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

১৫৩

চুনারুঘাটে পুলিশ ও চেয়ারম্যানের তৎপরতায় মাদক সহ আটক ২

প্রকাশিত: ১০ জুলাই ২০১৯ ২০ ০৮ ০৮  

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি:: শেখ নাজমুল হক হবিগঞ্জের চুনারুঘাট থানার নবাগত অফিসার ইনচার্জ হিসাবে কর্মে যোগদান করেন  ৮ জুলাই  সোমবার  দুপুরে। 

যোগদানের  প্রথম দিনই রাত সাড়ে দশটায় তিনি গোপন সংবাদ পান হবিগঞ্জ থ ১১-০২০৭ সিএনজি যোগে মাদক আসামপাড়া বাজার থেকে রাজার বাজারে কয়েকটি রাস্তার সংযোগ থাকায় সিএনজিটি যেকোনো রাস্তায় পাশ কাটাতে পারে ভেবে ওসি নাজমুল স্থানীয় ইউপি চেয়ারম্যান সনজু চৌধুরীর সহযোগীতা চান। 

চেয়ারম্যান সনজু চৌধুরী এলাকার জনগন নিয়ে হবিগঞ্জ থ ১১-০২০৭ সিএনজিটিকে আটক করেন। আটক করার কয়েক মিনিটের মধ্যেই চুনারুঘাট থানার এসআই আল আমিনের নেতৃত্বে একদল পুলিশ এসে সিএনজি তল্লাশি করে ১ কেজি গাঁজা ও ৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন।  

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বাড়ী উপজেলার কালামন্ডল গ্রামের মৃত নুর মিয়ার ছেলে মহসিন আলী শানু (৩০) ও বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের তুুঙ্গেশ্বর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে দুলাল মিয়া (২৮)। 

এ বিষয়ে নবাগত ওসি শেখ মোঃ নাজমুল হক বলেন মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের সঙ্গে যে কেউ জড়িত থাকুকনা কেন, আমার জীবন থাকতে তাদের কোন অবস্থাতেই ছাড় দেয়া হবে না। তিনি সমাজের সকল শ্রেণী পেশার মানুষকে মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহবান জানান। সেই সঙ্গে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক মুক্ত চুনারুঘাট গড়ার জন্য সর্ব মহলের লোকদের নিকট সহযোগীতাও কামনা করেন। 


তাকে সহযোগীতা করার জন্য স্থানীয় ইউপি চেয়ারম্যান সনজু চৌধুরীকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর