মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৭ মুহররম ১৪৪১

৭৮

গোলাম রাব্বানীর জন্মদিনে শাহ পরান ব্লক ছাত্রলীগের কর্মসূচী

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৯ ২১ ০৯ ২৪  

বাংলাদেশ ছাত্রলীগের সাধারন সম্পাদক, ডাকসুর জিএস, মানবিক ছাত্রনেতা গোলাম রাব্বানী ও উনার রত্নগর্ভা মা মরহুমা তাছলিমা আজাদের জন্মদিন উপলক্ষে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সমর্থিত শাহ পরান ব্লক জৈন্তাপুর উপজেলা শাখা আয়োজনে বৃক্ষরোপন কর্মসূচি ও স্কুলের শিক্ষার্থীদের মধ্যে খাবার বিতরন অনুষ্ঠিত হয়।

বৃক্ষরোপন কর্মসূচীতে প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি ও সিলেট ল’ কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক রশিদুল ইসলাম রাশেদ, বিশেষ অতিথি ছিলেন ফতেপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক হেলাল উদ্দিন, সিলেট জেলা ছাত্রলীগ নেতা  ও শাহপরান ব্লক জৈন্তাপুর উপজেলা শাখা নেতা সাদিকুর রহমান খোকা, সাহাব উদ্দিন শুভ, আজিজুর রহমান।

প্রধান অতিথি রশিদুল ইসলাম রাশেদ বলেন বিশ্বায়নের এ যুগে বিশ্বের পরিবেশের ভারসাম্য রক্ষায় বেশী বেশী বৃক্ষরোপন করা আমাদের সকলের উচিত। বৃক্ষ ই আমাদের সবচেয়ে কাছের বন্ধু। তিনি বাংলাদেশ ছাত্রলীগের সাধারন সম্পাদক গোলাম রাব্বানী ও উনার মা তাছলিমা আজাদের জন্মদিনে এমন মহত কাজের জন্য জৈন্তাপুর উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদের ধন্যবাদ জানান এবং স্কুলের শিক্ষার্থীদের মধ্যে খাবার বিতরণ করেন। 

এসময় উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা শাহ পরান ব্লক শাখার ছাত্রলীগ নেতা মন্জুর আহমদ, জাকির, জসীম, জাহিদ, তানিম, নাঈম, আমিন, সাদ উদ্দিন, সালমান, রফিকুল ইসলাম, নাছিম, মোক্তার, মারুফ, নাজিম, সালেহ আহমদ, রহমত উল্লাহ, ফয়েজ, রাসেল, সুহেব, শাহীন প্রমুখ। -বিজ্ঞপ্তি

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর