মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৭ মুহররম ১৪৪১

১৪১

গোলাপগঞ্জ-বিয়ানীবাজারে‘সিলেট ব্যবসায়ী পরিষদ’র মতবিনিময়

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৯ ১৯ ০৭ ১৫  

দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র আসন্ন নির্বাচনকে সামনে রেখে ৭ম দিনে সিলেটের গোলাপগঞ্জ-বিয়ানীবাজারের বিভিন্ন ব্যবসায়ী সংগঠন ও ভোটারদের সাথে মতবিনিময় করেছে সিলেট ব্যবসায়ী পরিষদ। এছাড়াও আজ বৃহস্পতিবার সিলেট ব্যবসায়ী পরিষদ হেতিমগঞ্জ, বিয়ানীবাজারের সুতারকান্দি বর্ডারের ব্যবসায়ী ও কুচাই এলাকার ভোটারদের সাথে মতবিনিয় ও প্রচারণা চালান পরিষদের নেতৃবৃন্দ। 

বিয়ানীবাজার -গোলাগঞ্জ, হেতিমগঞ্জ, সুতারকান্দি বর্ডারের ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখেস সিলেট চেম্বারের সাবেক সভাপতি খন্দকার শিপার আহমদ। বিভিন্ন অনুষ্ঠানে স্থানীয় ও পরিষদের সদস্যবৃন্দ বক্তব্য রাখেন।  
দিনব্যাপী প্রচারণায় উপস্থিত ছিলেন -‘সিলেট ব্যবসায়ী পরিষদ’ প্যানেল অর্ডিনারী প্রার্থী -এহতেশামুল হক চৌধুরী, মো: সাহিদুর রহমান, ফালাহ উদ্দিন আলী আহমদ, মুশফিক জায়গীরদার, মো: আব্দুর রহমান জামিল, খন্দকার ইসরার আহমেদ রকী, মো: শফিকুল ইসলাম, শান্ত দেব, মো: আব্দুস সামাদ, খলিলুর  রহমান চৌধুরী, ফখর উছ সালেহীন নাহিয়ান, আলীমুল এহছান চৌধুরী। এসোসিয়েট শ্রেণী-ইলিয়াছ উদ্দিন লিপু, মো: আব্দুল কালাম, কাজী মো: মোস্তাফিজুর রহমান, মনোরঞ্জন চক্রবর্তী সবুজ।
সভায় বক্তারা বলেন, চেম্বারকে শক্তিশালী ও ব্যবসায়ীদের সার্বিক উন্নয়নে তরুন ও প্রবীনদের সম্বনয়ে গঠিত যোগ্য ও দক্ষ ’সিলেট ব্যবসায়ী পরিষদ’র পূর্ণ প্যানেল বিজয়ী হলে সিলেটের ব্যবসায়ী সুফল পাভেন এবং সিলেট চেম্বার আরো গতিশী হবে।   
 বর্তমান প্রতিযোগিতামুলক বিশ্বে ব্যবসা বান্ধব পরিবেশ সৃষ্টি ও ব্যবসায়ীদের স্বার্থে তরুণদের সম্বনয়ে গঠিত পূর্ণ প্যানেলকে বিজয়ী করলে ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের লক্ষ্যে বিনিয়োগ বান্ধব পরিবেশ সৃষ্টি, পর্যটন, শিল্প ও আইটি খাতের বিকাশ, ব্যবসায়ীদের ভ্যাট ও ট্যাক্স সহ যাবতী দাবী দাওয়া আদায়ে চেম্বারকে শক্তিশালী করতে এই প্যানেল বদ্ধপরিকর।  -বিজ্ঞপ্তি
 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর