শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৪ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

১১১

গোলাপগঞ্জে রাজমিস্ত্রির কাজের টাকা আত্মসাৎ,মামলা দায়ের

প্রকাশিত: ৭ জুলাই ২০১৯ ২৩ ১১ ৫৬  

গোলাপগঞ্জ প্রতিনিধি:: সিলেটের গোলাপগঞ্জে কাজের টাকা আত্মসাৎ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী রাজমিস্ত্রি ঠিকাদার  হাবিবুর রহমান শিপলু আদালতে একটি মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, গোলাপগঞ্জ উপজেলার পৌরসভার ইয়াগুল গ্রামের আজির উদ্দিনের পুত্র রাজমিস্ত্রি ঠিকাদার হাবিবুর রহমান শিবলুর মিয়া একই গ্রামের মৃত মনতাজ আলীর পুত্র আব্দুস সাত্তার (৪৫) এর বাড়ির ৩টি বেডরুম, ২টি বারান্দা, ১টি বাথরুম এবং ১টি ট্যাংকি নির্মাণ করে দেন। আব্দুস সাত্তার ও হাবিবুর রহমান শিপলু আলোচনার মাধ্যমে এই কাজের মজুরী নির্ধারণ করেন ১লক্ষ ৮০হাজার টাকা। আব্দুস সাত্তার কাজের অগ্রিম ১০হাজার টাকা হাবিবুর রহমান শিপলুকে দেন। এরপর হাবিবুর রহমান ৯০ ভাগ কাজ শেষ করে আব্দুস সাত্তারের কাছে বাকি পাওনা টাকা চাইলে দিয়ার দিতেছি বলিয়া সময় নেন। সময় নেওয়া পর হাবিবুর রহমান আবারো আব্দুস সাত্তারের বাড়িতে টাকার জন্য গেলে আব্দুস সাত্তার টাকা দিবেন না বলে জানান।এরপর  হাবিবুর রহমান এলাকা মুরব্বিদের অবগত করলে মুরব্বিরাও এর কোন সুরাহা করতে পারেননি। এদিকে আব্দুস সাত্তার টাকা আত্মসাৎ করতে কয়েকজন যুবককের মাধ্যমে হাবিবুর রহমানকে প্রাণনাশের হুমকি দেওয়ান যাতে সে টাকার জন্য আর তার কাছে না আসে। এরপর আব্দুস সাত্তার রাজমিস্ত্রি হাবিবুর রহমান শিপলুর নামে এলাকায় বিভিন্ন অপপ্রচার চালান। হাবিবুর রহমান এসব ঘটনার পর গত..... তারিখ সিলেট জুডিশিয়াল ম্যাজিষ্টেট আদালতে আব্দুস সাত্তার সহ ৪জনের নাম নাম উল্লেখ করে আদালতে মামলা দায়ের করেন।

মামলার বাদী রাজমিস্ত্রি হাবিবুর রহমান শিবলু এ প্রতিবেদককে জানান, আব্দুস সাত্তার আমি যাতে আমার পাওনা টাকা না চাই এজন্য এলাকার কিছু সন্ত্রাসী দিয়ে আমায় প্রাণনাশের হুমকি ধামকি দিচ্ছে। আমার বিরুদ্ধে এলাকায় বিভিন্ন রকম অপপ্রচার চালাচ্ছে যাতে আমার সম্মান হানি হয়। 
আমার ঘাম জড়ানো টাকা যাতে আমি পাই এজন্য আমি আইনের আশ্রয় নিয়েছি।

মামলার তদন্তকারী কর্মকর্তা গোলাপগঞ্জ মডেল থানার এস আই খাঁন মোহাম্মদ জালালের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি এ বিষয়টি তদন্ত করে টাকা আত্মসাৎ এর ঘটনার সত্যতা পেয়েছি। ইতিমধ্যে তদন্ত রিপোর্ট আদালতে দাখিলও করেছি।

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর