সোমবার   ১৯ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

৫২৯

কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের স্থায়ী কার্যালয় উদ্বোধন 

প্রকাশিত: ৩১ মে ২০১৯ ২২ ১০ ৩০  

কানাইঘাট প্রতিনিধি:: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে অত্যন্ত আনন্দ মুখর পরিবেশে (৩১ মে) শুক্রবার সন্ধ্যায় কানাইঘাট উত্তর বাজারস্থ আজিজ কমপ্লেক্সের ২য় তলায় উপজেলা প্রেসক্লাবের স্থায়ী কার্যালয় ফিতা কেটে উদ্বোধন করা হয়েছে। কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলিম উদ্দিন আলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হাসনাতের পরিচালনায় উক্ত উদ্বোধনী অনুষ্ঠান ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদের ১৫নং ওয়ার্ডের সদস্য বিশিষ্ট সমাজসেবী আলহাজ্ব আলমাছ উদ্দিন। 
এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ১নং লক্ষীপ্রসাদ পূর্ব ইউপি জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বিশিষ্ট পাথর ব্যবসায়ী বিলাল আহমদ, কানাইঘাট উপজেলা জমিয়তের সহ-সাধারণ সম্পাদক মাওলানা আজির উদ্দিন, কানাইঘাট উপজেলা যুব জমিয়তের সভাপতি মাওলানা কামাল উদ্দিন, কানাইঘাট সদর ইউপির ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ আবু সহিদ, বিশিষ্ট পাথর ব্যবসায়ী হাতিম আলী। এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ওহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক মুফিজুর রহমান নাহিদ, প্রচার সম্পাদক সাজেদুল করিম চৌধুরী, সম্মানিত সদস্য ফয়ছল কাদির, সহযোগী সদস্য ইমরানুল করিম, আফজাল হোসেন মিজান, মারুফ আহমদ, এম আশিক উদ্দিন প্রমূখ। এসময় প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা পরিষদের ১৫নং ওয়ার্ডের সদস্য আলহাজ্ব আলমাছ উদ্দিন বলেন, সাংবাদিকরা হচ্ছে জাতির বিবেক। সত্য ন্যায় ও বস্তুনিষ্ট সংবাদ তুলে ধরতে সাংবাদিককের ভুমিকা অপরিসীম। তিনি কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের আসবাবপত্র ক্রয়ের জন্য শীঘ্রই ১ লক্ষ টাকা প্রদানের ঘোষণা দেন। এছাড়া ইফতার মাহফিল খরচ বাবদ তিনি নগদ ১০ হাজার টাকা প্রদান করেন। তাছাড়া উপজেলা প্রেসক্লাবের কার্যক্রম পরিচালনায় ভবিষ্যতে তার পক্ষথেকে সকল ধরনের সহযোগীতা প্রদানের আশ্বাস প্রদান করেন। এতে কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের সকল সদস্যদের সম্মতিক্রমে তাকে আজীবন উপদেষ্টা হিসাবে মনোনীত করা হয়। 
উক্ত ইফতার মাহফিল ও আলোচনা সভায় কানাইঘাট উপজেলার বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংঘঠনের নেতৃবৃন্দ সহ স্থানীয় ব্যবসায়ী ও গন্যমান্য লোকজন উপস্থিত ছিলেন। ইফতার পরবর্তীতে কানাইঘাট সদর ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাজ উদ্দিন কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের কার্যালয়ে উপস্থিত তার পক্ষথেকে উপজেলা প্রেসক্লাবের উন্নয়নে সব ধরনের সহযোগীতা প্রদানের আশ্বাস দেন।
 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর