সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

৪২২

কানাইঘাটে চিকিৎসা নিতে এসে প্রতিপক্ষের হামলায় ৪জন আহত

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০১৯ ১৬ ০৪ ২৪  

কানাইঘাট প্রতিনিধি::  কানাইঘাটের মুলাগুল নয়াবাজারে গত বুধবার রাত অনুমান ৮টায় এক পল্লী চিকিৎসকের ফার্মেসীতে চিকিৎসা নিতে এসে প্রতিপক্ষের হামলায় ৪জন আহত সহ পল্লী চিকিৎসকের ফার্মেসীর লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় উভয় পক্ষে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
জানা যায়, উপজেলার লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির ডাউকেরগুল বাখালছড়া গ্রামের গুলাল মিয়ার ছেলে মাসুদ আহমদ ও ডাউকেরগুল গ্রামের ফুল মিয়ার পুত্র জুদ্দিন আহমদের মধ্যে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালানোকে কেন্দ্র করে ঐদিন সন্ধ্যায় কাটাকাটি ও হাতাহাতি হয়। এতে মাসুদ আহমদ আহত হয়ে কান্দলা নয়াবাজারে এক পল্লী চিকিৎসকের ফার্মেসিতে চিকিৎসার জন্য আসেন। ফার্মেসীতে পল্লী চিকিৎসক রফিক আহমদ প্রয়োজনীয় চিকিৎসা দিয়ে ফার্মেসীতে বিশ্রাম নেওয়ার জন্য পরামর্শ দেন। সেই মুহূর্তে মাসুদের ছোট ভাই মাসুম ও চাচাতো ভাই মুজিব ঘটনার খবর পেয়ে ফার্মেসিতে আহত মাসুদকে দেখতে আসে। এ সময় প্রতিপক্ষের জুদ্দিন আহমদ (২৪) শামিম আহমদ (২৬) নুর উদ্দিন (২৩) গংরা ফার্মেসীর ভিতরে প্রবেশ করে দেশীয় লাঠিসোটা দিয়ে অতর্কিত হামলা চালিয়ে মাসুদ আহমদ ও তার পিতা সহ ৪ জনকে রক্তাক্ত যখম করে পালিয়ে যায়। 
এতে ঘটনাস্থলে মাসুদ, গুলাল, মাসুম, মুজিব গুরুতর আহত হন। এ সময় পল্লী চিকিৎসক রফিক আহমদের ফার্মেসীর ক্ষতি সহ স্থানীয় আরেকটি দোকানের ক্ষতি হয়েছে। পরে আহতদেরকে উদ্ধার করে কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় উভয়পক্ষে কানাইঘাট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এলাকাবাসীরা বলেন, কান্দলা নয়াবাজার পরিচালনা কমিটির দায়িত্বহীনতার কারণে বাহিরের সমস্যা নিয়ে বাজারে এসে লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়তো না। সকল লোকজন নিরাপদে ব্যবসা পরিচালনা ও হাটবাজার করতে পারতো। 
 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর